ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে সাড়ে ৯শ' ছাড়ালো শনাক্তের সংখ্যা

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১০ জুলাই ২০২০, ১৫:৪২

গোপালগঞ্জে সাড়ে ৯শ' ছাড়ালো শনাক্তের সংখ্যা
প্রতীকী ছবি

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৯৫৩ জনে।

শুক্রবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৩ জন, কোটালীপাড়া উপজেলায় ৯ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ৪ জন, মুকসুদুপুর উপজেলায় ২ জন ও কাশিয়ানী উপজেলায় ১ জন রয়েছে। আক্রান্তদের আইসোলেশন ওয়ার্ডে নেয়ার পশাপাশি পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টাইনে রাখা হয়েছে।

তিনি আরো জানান, জেলা থেকে মোট ৫ হাজার ৯৯০ জনের নমুন সংগ্রহ করা হয়েছে। করোনা আক্রান্ত ৯৫৩ জনের মধ্যে সদর উপজেলায় ২৭৮ জন, মুকসুদপুর উপজেলায় ১৯৪ জন, কাশিয়ানী উপজেলায় ১৭৫ জন, টুঙ্গিপাড়া উপজেলায় ১৬০ জন ও কোটালীপাড়া উপজেলায় ১৪৬ জন রয়েছেন। এর মধ্যে ডাক্তার, নার্সসহ ৭৬ জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

মোট আক্রান্তদের মধ্যে গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া, মুকসুদপুর, কোটালীপাড়া ও কাশিয়ানী উপজেলায় মোট ১৬ জন মারা গেছেন। এর মধ্যে সদর উপজেলায় ৪ জন, ,টুঙ্গীপাড়া উপজেলায় ৪ জন, মুকসুদপুর উপজেলায় ৪ জন, কাশিয়ানী উপজেলায় ৩ ও কোটালীপাড়া উপজেলায় ১ জন রয়েছেন।

এছাড়া বাকিদের মধ্যে ৫৫০ জন সুস্থ হয়েছে। এর মধ্যে মুকসুদপুর উপজেলায় ১৩৮ জন গোপালগঞ্জ সদর উপজেলায় ১৩২ জন, কাশিয়ানী উপজেলায় ১২৩ জন, কোটালীপাড়া উপজেলায় ৭৯ জন ও টুঙ্গীপাড়া উপজেলায় ৭৮ জন রয়েছেন। আর জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৩৮৮ চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত