ঢাকা, রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১০ জুলাই ২০২০, ১৬:১০

প্রিন্ট

৩ লাখ পিস ইয়াবাসহ দুইজন ধরা

৩ লাখ পিস ইয়াবাসহ দুইজন ধরা
কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং এলাকা থেকে ৩ লাখ পিস ইয়াবা ও ৩টি ধারালো কিরিচসহ ২ জনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার বিকেল ৩টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী। র‌্যাবের দাবি, আটকরা মাদক ব্যবসায়ী।

আটককৃতরা হলেন, উখিয়ার বালুখালীর ৮ নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এ-১৯ এ বসবাসরত মিয়ানমারের নাগরিক ইলিয়াছের ছেলে মো: শফিক (২৫) ও টেকনাফের হোয়াক্যং ইউনিয়নের তুলাতলী গ্রামের আবুল কাশেমের ছেলে আবদুল করিম (২২)।

র‌্যাব কর্মকর্তা আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সূত্রে র‌্যাব জানতে পারে সকালে হোয়াইক্যং ইউনিয়নের তুলাতলী এলাকায় কিছু অস্ত্রধারী ইয়াবার চালান নিয়ে যাচ্ছে। এর প্রেক্ষিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় লোহার তৈরী কিরিচ ব্যবহার করে পালিয়ে যাওয়ার সময় ২ জনকে আটক করা হয়।

তিনি জানান, ২ জনকে আটক করা হলেও কৌশলে পালিয়ে যায় আরও ৩ পাচারকারী। আটকদের কাছে থাকা ২টি বস্তা তল্লাশি করে ৩ লাখ ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে পলাতক ৩ জনের সহযোগিতায় মিয়ানমার থেকে নাফ নদী দিয়ে কৌশলে ইয়াবা নিয়ে আসে। আটক ২ জনকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক ৩ জনকেও আটকের জন্য র‌্যাবের তৎপরতা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত