ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭ আপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ১২ জুলাই ২০২০, ২১:২৫

প্রিন্ট

মেয়ের বিরুদ্ধে চুরির মামলা করলেন বাবা

মেয়ের বিরুদ্ধে চুরির মামলা করলেন বাবা
প্রতীকী ছবি
যশোর প্রতিনিধি

নিজ কন্যাসহ চারজনের বিরুদ্ধে চুরির মামলা করলেন মাহমুদুল হক লিপন (৫৮) নামে এক ব্যক্তি। তিনি যশোর শহরের বেজপাড়া আজিমাবাদ মসজিদের পেছনের সামছুল হকের বাড়ির ভাড়াটিয়া।

মামলার আসামিরা হলেন, মেয়ে ফাহিমা মাহমুদ পৌষী (১৯), বেজপাড়া আজিমাবাদ কলোনীর রিয়াজ কমিশনারের বাড়ির পেছনের সুলতান (৬০), তার স্ত্রী রিনা (৫০) ও তার ছেলে রাব্বি (২৪)।

মাহমুদুল হক লিপন মামলার এজাহারে উল্লেখ করেছেন, তার মেয়ে পৌষী উপশহর মহিলা কলেজে লেখাপাড়া করে। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে বাড়িতে থাকে। গত ৫ জুলাই তার মেয়ে হঠাৎ বাড়ি থেকে নিখোঁজ হয়। বাড়িতে রাখা নগদ দেড় লাখ টাকা ও দুই ভরি ৫ আনা ওজনের ১ লাখ ৪০ হাজার টাকার সোনার গহনা চুরি হয়।

পরে খোঁজ খবর নিয়ে জানতে পারেন মামলার আসামি সুলতান, রিনা ও তার ছেলে রাব্বির কু-পরামর্শে পৌষী ওই মালামাল চুরি করে নিয়ে যায়। তিনি সোনার গহনা উদ্ধার করতে ব্যর্থ হয়ে কোতয়ালি থানায় মামলা করেন।

এলাকার একটি সূত্র জানিয়েছে, পৌষীর সাথে রাব্বির প্রেমের সম্পর্ক ছিলো। সেই সম্পর্কের জেরে পৌষী স্বেচ্ছায় রাব্বির বাড়িতে উঠে এবং দুজনই বিয়ে করে। কিন্তু পৌষীর বাবা ও তার পরিবারের লোকজন তা মেনে নিতে পারেনি। তারা তার মেয়েকে ফেরত চেয়ে ব্যর্থ হয়ে থানায় মামলা করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best