ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ১৫:০৫

প্রিন্ট

সদরঘাট দিয়ে মাদক নিয়ে বরিশালে বিক্রি!

সদরঘাট দিয়ে মাদক নিয়ে বরিশালে বিক্রি!
বরিশাল প্রতিনিধি

বরিশাল নগরীর বৈদ্যপাড়া এলাকার ছয়তলা ভবন থেকে চার কেজি গাঁজা ও ৮১৫ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব।

সোমবার দুপুরে আদালতের মাধ্যমে আটককৃতদের কারাগারে প্রেরণ করা হয়।

মাদক বিক্রেতারা হলেন, বরিশাল সদর উপজেলার হিরননগর কাউয়ারচর গ্রামের আমির হোসেন সরদারের মেয়ে লাকি আক্তার ও তার সহযোগী ওই ভবনের কেয়ারটেকার ঝালকাঠির বিরমোহন গ্রামের আফছের হাওলাদারের ছেলে মিন্টু হাওলাদার।

নগরীর রূপাতলী র‌্যাব-৮ এর সদর দপ্তর থেকে জানানো হয়, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ‘শিবলু বিলাস’ ভবনের নিচ তলার কেয়ারটেকারের ঘর এবং স্টোররুম থেকে ওই মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, লাকি কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকের বড় চালান সংগ্রহ করতো। এরপর সড়কপথে ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালে আসতো। সেখান থেকে ঢাকা-বরিশাল রুটের লঞ্চযোগে মাদকের চালান বরিশালে নিয়ে আসতো। মাদক পরিবহনের সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ এড়ানোর জন্য তারা দুই বছরের শিশু সন্তানকে সাথে নিয়ে যেত।

এমনকি মাদক পরিবহনের সময় প্রশাসনের চোখ ফাঁকি দিতে কখনো রাইস কুকার, কখনো পাপস, কখনো শীতলপাটি, কখনো ফলের কার্টুনের মধ্যে লুকিয়ে মাদক বহন করতো। এরপর মাদক নিজের বাসায় না রেখে শিবলু বিলাস ভবনের কেয়ারটেকারের ঘর ও স্টোররুমে মজুদ করতো। সেখান থেকে বরিশাল বিশ্ববিদ্যালয় ও সংলগ্ন এলাকার তরুণ সমাজ, রিকশাচালক ও বিভিন্ন বয়সী মাদকসেবীদের কাছে খুচরা বিক্রি করতো।

ওই রাতেই আটককৃতদের কোতোয়ালী মডেল থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়। ওই মামলায় আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত