ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কাউখালীর ইউএনও করোনায় আক্রান্ত

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ১৩ জুলাই ২০২০, ১৭:০০

কাউখালীর ইউএনও করোনায় আক্রান্ত

পিরোজপুরের কাউখালীর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখা করোনায় আক্রান্ত হয়েছেন। এ ছাড়া উপজেলা সদরের মহিলা কলেজের অধ্যক্ষ অলক কর্মকারেরও করোনা শনাক্ত হয়েছে।

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাক্তার মো. হাসানাত ইউসুফ জাকি।

তিনি জানান, বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাদের করোনা পজেটিভ রিপোর্টে পাওয়া যায়। এর আগে গত শুক্রবার (১০ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে তার নমুনা সংগ্রহ করা হয়।

কাউখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্থা মো. হাবিবুর রহমান জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখার শরীরে হালকা জ্বর ছিলো, তা এখন নাই। তবে তার গলা ব্যথা ও কাশি আছে।

উল্লেখ্য, গত মার্চ মাসের মাঝামাঝি দেশে করোনার প্রদুর্ভাব দেখা দিলে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখা করোরা মোকাবেলায় ঝুঁকি নিয়ে কাজ করেন। উপজেলায় করোনা আক্রান্তদের তিনি ফল ও বিভিন্ন বই বিতরণ করেন। এ ছাড়া করোনা মোকাবেলায় তিনি বিভিন্ন বাজারে নিজে মাইকিং, মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রচারণা চালান।

তার উদ্যোগে ওই উপজেলায় প্রথম ভ্রাম্যমাণ বাজার, চিকিৎসার জন্য নৌকায় করে চিকিৎসা ব্যবস্থা করাসহ করোনা আক্রান্তদের বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত