ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ফের রিমান্ডে জেকেজির সিইও আরিফুল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৫ জুলাই ২০২০, ২৩:৩৫  
আপডেট :
 ১৫ জুলাই ২০২০, ২৩:৪২

ফের রিমান্ডে জেকেজির সিইও আরিফুল

করোনা পরীক্ষা না করেই জাল সার্টিফিকেট দেওয়ার ঘটনায় গ্রেপ্তার জেকেজি হেলথ কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরীকে ফের ৪ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

এই জালিয়াতি মামলায় আরিফুল হকের সাথে জেকেজি হেলথ কেয়ারের প্রধান সমন্বয়ক সাঈদ চৌধুরীরও ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে বুধবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত এই আদেশ দেন।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক লিয়াকত আলী এই দুই আসামিকে ৭ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

বুধবার ভিডিও কনফারেন্সে ওই আবেদনের শুনানি নিয়ে বিচারক দুজনের ৪দিন করে রিমান্ড মঞ্জুর করেন বলে জানিয়েছেন আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই ফরিদ মিয়া।

প্রসঙ্গত, রোনাভাইরাস পরীক্ষা নিয়ে জেকেজি হেলথ কেয়ারের প্রতারণার ঘটনায় এর প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুলকে গত ২৩ জুন গুলশান থেকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে পাঠিয়েছিল থানা পুলিশ।

এর আগে গত ২২ জুন জেকেজির সাবেক গ্রাফিক ডিজাইনার হুমায়ুন কবীর হিরু ও তার স্ত্রী তানজীন পাটোয়ারীকে গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে পরদিন প্রতিষ্ঠানটির সিইও আরিফুলকেও গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত