ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

পটুয়াখালীতে হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার, আটক ১

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ জুলাই ২০২০, ০৭:০৬  
আপডেট :
 ২৫ জুলাই ২০২০, ০৭:১৮

পটুয়াখালীতে হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার, আটক ১
প্রতীকী ছবি

পটুয়াখালীর সদরে একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে পিংকি নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই তরুণীর সঙ্গে হোটেলে ওঠা এক তরুণকে আটক করা হয়েছে।

শুক্রবার সদরের গোরস্থান রোড এলাকার সাউথ কিং নামের ওই আবাসিক হোটেলের কক্ষ থেকে তরুণীর লাশ ঝুলন্ত থাকা অবস্থায় উদ্ধার করা হয়।

আটক তরুণ নিহত তরুণীর স্বামী পরিচয় দিয়ে হোটেলে ওঠেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ৩ দিন আগে সাউথ কিং আবাসিক হোটেলের তৃতীয় তলার ৯৫০ নম্বর কক্ষে ওঠেন ওই তরুণ-তরুণী। হোটেল রেকর্ডে তরুণের নাম মো. রাহাত (৩০) আর তরুণীর নাম পিংকি (২৪) এবং দুজনের একই ঠিকানা খুলনার খালিশপুর লেখা হয়।

আটক রাহাত পুলিশকে জানান, পেশায় তিনি একজন রংমিস্ত্রি। মেয়েটি পেশাদার যৌনকর্মী। ঢাকায় তাদের পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে তারা দুজন পটুয়াখালী এসে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে হোটেলে ওঠেন। শুক্রবার সকালে নাশতা করতে হোটেলের বাইরে যান তিনি। ফিরে এসে দেখেন হোটেলে তাদের কক্ষের দরজা বন্ধ। পরে হোটেল কর্তৃপক্ষের সহায়তায় পুলিশ এসে কক্ষের দরজা ভেঙে ওই তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ জানান, আটক রাহাতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত