ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র-গুলিসহ ২ জন আটক

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুলাই ২০২০, ১৪:৫৪

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র-গুলিসহ ২ জন আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার গোপালপুর ব্রিজের পাশে সাদ্দাম হোসেনের আমবাগানে অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলিসহ ২ জনকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে গোপালপুর ব্রিজের পাশ থেকে অস্ত্র-গুলিসহ ২ জনকে আটক করা হয়। পরে গ্রেপ্তার দেখিয়ে বুধবার সকালে শিবগঞ্জ থানা হাজতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালীগঞ্জ গ্রামের তানজিল মিয়ার ছেলে রিপন মিয়া (৩০) ও একই উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর ঠুঠাপাড়া ৮ নং ওয়ার্ডের এজাবুল হকের ছেলে ওবাইদুর ইসলাম (৩২)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আজমল হোসেন জানান, শিবগঞ্জ উপজেলার গোপালপুর ব্রিজের ১০০ গজ দূরে সাদ্দামের একটি আমবাগানে দুইজনের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাবের সদস্যরা তাদেরকে আটক করে তল্লাশি চালায়। তল্লাশি শেষে তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলিসহ নগদ ১ হাজার ৪শ' টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত