ঢাকা, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭ আপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ০৬ আগস্ট ২০২০, ১৬:১৯

প্রিন্ট

মাঝরাতে সাংবাদিকের ছেলেকে ডেকে নিয়ে হত্যা

মাঝরাতে সাংবাদিকের ছেলেকে ডেকে নিয়ে হত্যা
রূপগঞ্জ প্রতিনিধি

সোহরাওয়ার্দী বিশ্ববিদ্যালয় কলেজের বাণিজ্য বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র রিফাত হাসান (২২) বখাটেদের হাতে খুন হয়েছেন। ১ আগস্ট বাড়ি থেকে ডেকে নিয়ে মাথা থেঁতলে তাকে হত্যা করা হয় বলে দাবি করেছেন রিফাত হাসানের বাবা নজরুল ইসলাম।

১ আগস্ট রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরপা সুতালড়া এলাকায় ঘটে এ ঘটনা।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ এক বখাটেকে গ্রেপ্তার করে সাত দিনের রিমান্ডে নিয়েছে। নিহত শিক্ষার্থী দৈনিক ভোরের কাগজ পত্রিকার রূপগঞ্জ প্রতিনিধি নজরুল ইসলামের ছেলে।

নজরুল ইসলাম জানান, গত ৩১ জুলাই দিবাগত রাত ২টার দিকে একই এলাকার রিফাত ভুইয়া নামে এক যুবক তার ছেলে রিফাত হাসানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ওই রাতেই আড়াইটার দিকে নাহিদ নামে আরেক যুবক রিফাত হাসানের মামা আসলাম ভুইয়াকে ফোন দিয়ে বলে রিফাত হাসান আমাদের সঙ্গে খারাপ ব্যবহার করেছে, ওর সঙ্গে আমাদের বোঝাপড়া আছে।

আসলাম ভুইয়া বিষয়টি নজরুল ইসলামকে জানালে তারা রিফাত হাসানকে নানা স্থানে খোঁজাখুঁজি করতে থাকেন। এরই মধ্যে শেষরাতেই মামলার এজাহারভুক্ত আসামি বাবু, মৃদুল, রাশেদ তাদের জানায়, রিফাত হাসান গুরুতর অসুস্থ হওয়ায় তাকে স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিফাত হাসান তার পরিবারকে ঘটনার বিবরণ দিয়ে জানায়, বরপা এলাকার মইনউদ্দিন ভুইয়ার ছেলে রিফাত ভুইয়া, একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে নাহিদ, রফিকুল ইসলামের ছেলে বাবু, মৃত আওলাদ হোসেনের ছেলে মৃদুল, মোশারফ হোসেনের ছেলে রাশেদসহ অজ্ঞাতপরিচয় আরো চার-পাঁচজন তাকে ৩১ জুলাই দিবাগত রাত ২টার দিকে ডেকে নিয়ে যায়। পরে ১ আগস্ট ঈদের দিন ভোররাতে তাকে বরপা সুতালরা এলাকার স্কুলের সামনে পাকা রাস্তার ওপর নিয়ে মাথা থেঁতলে ও শরীরে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত