ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

সিনহা হত্যায় দোষীদের কঠোর শাস্তি: হানিফ

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ০৯ আগস্ট ২০২০, ১৭:০১  
আপডেট :
 ০৯ আগস্ট ২০২০, ১৭:৩৮

সিনহা হত্যায় দোষীদের কঠোর শাস্তি: হানিফ

মেজর সিনহা হত্যাকাণ্ড প্রশ্নে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, আমরা যেকোন অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্যই বিব্রত। সাবেক মেজর সিনহা রাশেদের ঘটনায় সরকারও কষ্ট পেয়েছে। তবে ঘটনার সুষ্ঠু তদন্ত করা হচ্ছে। মেজর সিনহা হত্যায় দোষী প্রত্যেককে আইনের আওতায় আনা হবে এবং কঠোর শাস্তি নিশ্চিত করা হবে।

রোববার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সরকারি কলেজের সামনে নবনির্মিত বঙ্গবন্ধু ম্যুরালের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

'দেশের স্বাস্থ্যখাতে যে অব্যবস্থাপনা এটি দীর্ঘদিনের ফল’ এমন মন্তব্য করে হানিফ বলেন, শেখ হাসিনার সরকার এইসব অনিয়ম বন্ধে কঠোর পদক্ষেপ নিয়েছে। অপকর্মের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। দুর্নীতিবিরোধী এই মুহূর্তের অভিযানের বিরুদ্ধে কথা বলা মানেই বিএনপি দুর্নীতিকে উৎসাহ দিচ্ছে।'

মাহবুব-উল-আলম হানিফ বলেন, করোনা বৃদ্ধিতে সরকার সহযোগিতা করছে- এই ধরনের বক্তব্য একেবারেই হাস্যকর। যারা এ ধরনের কথা বলছেন তারা সুস্থ আছেন কিনা জনগণের মধ্যে সেই সন্দেহ আছে।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভির আরাফাত ও জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলামসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত