ঢাকা, রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০৯ আগস্ট ২০২০, ১৮:১১

প্রিন্ট

পরিবারের সদস্যদের বেঁধে রেখে ধর্ষণ, গ্রেপ্তার ৩

পরিবারের সদস্যদের বেঁধে রেখে ধর্ষণ, গ্রেপ্তার ৩
কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় বাবা-মা ও ছোট বোনকে পিটিয়ে বেঁধে রেখে ৯ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় জড়িত ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

পুলিশ সুপার জানান, গ্রেপ্তারকৃত আসামিরা ডাকাতির উদ্দেশ্যে গিয়ে এ ঘটনা ঘটায়। ৩ আসামির মধ্যে ২ জনকে আদালতে তুলে রিমান্ড আবেদন করলে তাদের ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন আদালত। বাকি ১ আসামিকেও আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, আসামি আব্দুল মালেককে (৩৮) লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর, আব্দুস সালামকে (৪২) কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার চর ভুরুঙ্গামারী এবং আবুল কালাম আজাদকে নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের হাজির মোড় এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। আব্দুস সালামের বিরুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন থানায় ৫টি ও আবুল কালাম আজাদের বিরুদ্ধে ৩টি চুরির মামলা রয়েছে।

উল্লেখ্য, গত ২৬ জুলাই মধ্যরাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নে এ ঘটনা ঘটে। ওই রাতে বৃষ্টির মধ্যে অজ্ঞাত তিন যুবক মুখোশ পরে ভুক্তভোগীর বাড়িতে যায়। কিশোরীর বাড়িতে প্রবেশ করে বাবা-মা ও ছোট বোনকে পিটিয়ে বেঁধে রেখে তুলে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় গত ২৭ জুলাই রাজারহাট থানায় একটি মামলা দায়ের হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত