ঢাকা, বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭ আপডেট : ০১ জানুয়ারি, ১৯৭০ English

প্রকাশ : ১৪ আগস্ট ২০২০, ১৯:২২

প্রিন্ট

বিয়েতে ফাঁকা গুলি করে আনন্দ, সমালোচনার ঝড়

বিয়েতে ফাঁকা গুলি করে আনন্দ, সমালোচনার ঝড়
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে ভাইয়ের মেয়ের বিয়েতে সাটার গানের ফাঁকা গুলি বর্ষণ করে উল্লাস করলেন চাচা মো: কাবুল। এ ঘটনাটি ঘটেছে কোটালীপাড়া উপজেলার টুপুরিয়া গ্রামে কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের বিয়েতে।

পরে মো: কাবুল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার আইডিতে সাটারগানের ফাঁকা গুলি নিক্ষেপের ভিডিওটি আজ শুক্রবার আপলোড করেন।

সেখানে তিনি লিখেছেন, ভাতিজির বিয়েতে বন্দুক ফুঁটিয়ে আনন্দ উৎসব। এ ঘটনার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে।

জানা গেছে, গত ৩ আগস্ট কাবুলের ভাই নান্নু শেখের মেয়ে শিলা খানমের সাথে পার্শবর্তী চৌরখুলী গ্রামের এস্কেন্দর ভূইয়ার ছেলে সবুজ ভূইয়ার বিয়ে হয়। বিয়ের দিন বর আসার পর কাবুল সাটারগান দিয়ে এক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে আনন্দ উল্লাস প্রকাশ করেন।

৬ সেকেন্ডর ওই ভিডিওতে দেখা গেছে, মো: কাবুল সাটারগানটি আকাশের দিকে তাক পরে। পরে এক রাউন্ড গুলি বর্ষণ করে আনন্দ করছেন।

পরে তিনি সেই ভিডিওটি ফেসবুকে আপলোড করে। এর পরপরই এ নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় ওঠে।

এ ব্যাপারে মো: কাবুল বলেন, বন্দুকটি মুক্তিযুদ্ধের হেমায়েত বাহিনীর প্রধান প্রায়ত বীর বিক্রম হেমায়েত উদ্দিনের। হেমায়েত উদ্দিনের মৃত্যুর পর তার ছেলে নান্নু তার নামে লাইসেন্স করে বন্দুকটি নিজে কাছে রেখেছেন। এটি একটি বৈধ বন্দুক। নান্নুর মেয়ের বিয়েতে আনন্দ উৎসব করার জন্য আমরা এক রাউন্ড গুলি ফুঁটিয়েছি মাত্র।

এ ব্যাপারে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ খবর নিয়ে বিষয়টি খতিয়ে দেখা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত