ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫০ মিনিট আগে
শিরোনাম

বিলবোর্ড-সাইনবোর্ডের অনুমোদন নিতে হবে দুইদিনের মধ্যে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৭  
আপডেট :
 ১২ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৮

বিলবোর্ড-সাইনবোর্ডের অনুমোদন নিতে হবে দুইদিনের মধ্যে
ছবি: প্রতিনিধি

ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকার সকল বিলবোর্ড, সাইনবোর্ড কর্তৃপক্ষকে দুই দিন সময় বেঁধে দিয়েছেন মেয়র মো. আতিকুল ইসলাম। তিনি বলেছেন, রোববার ও সোমবার দুই দিন সময় দিলাম। এরমধ্যে আপনার এসে ট্যাক্স দিন, আপনাদের সাইনবোর্ড বিলবোর্ড ভাঙা হবে না। ১৫ তারিখ থেকে কোনো কিছু দেখব না। অনুমোদনহীন যেই সাইনবোর্ড থাকবে যত বড় লোক হোক না কেন, যত ক্ষমতাশালী হোক না কেন তা ভেঙে ফেলা হবে।

শনিবার গুলশান-২ এর ৮৩ নং রোডে স্থাপিত বিচারপতি শাহাবুদ্দিন আহমেদ পার্কের উদ্বোধন অনুষ্ঠানে মেয়র একথা বলেন।

মেয়র আতিকুল ইসলাম বলেন, আগামী ১৫ সেপ্টেম্বর থেকে যত ধরনের সাইনবোর্ড, বিলবোর্ড সিটি করপোরেশনের অনুমতি ছাড়া পাবো ভেঙে দেবো। যারা বিলবোর্ড, সাইনবোর্ড করেছেন আপনাদের বলবো আপনারা রোববার এবং সোমবার এই দুই দিনের মধ্যে এসে ট্যাক্স দিন, আপনাদের সাইনবোর্ড, বিলবোর্ড ভাঙা হবে না। ১৫ তারিখ থেকে কোনো কিছু দেখব না। অনুমোদনহীন যেই সাইনবোর্ড থাকবে, যত বড় লোক হোক না কেন, যত ক্ষমতাশালী হোক না কেন, যত পাওয়ারফুল মাসেলম্যান হোক না কেন সাইনবোর্ড ভেঙে ফেলবো, যদি অনুমতি না থাকে।

ডিএনসিসির ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মফিজুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার রীভা গাঙ্গুলী দাশ, বাংলাদেশে নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার, আওয়ামী লীগ দলীয় সংরক্ষিত সংসদ সদস্য নাহিদ ইজহার খান, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মমকর্তা মো. সেলিম রেজা, স্থপতি ইকবাল হাবিব প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত