ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৪ মিনিট আগে
শিরোনাম

বিএম কলেজ ছাত্রলীগের সংঘর্ষ: আহত ৪

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৭, ০৮:২৮  
আপডেট :
 ১৫ নভেম্বর ২০১৭, ০৮:৩৩

বিএম কলেজ ছাত্রলীগের সংঘর্ষ: আহত ৪

বরিশাল সরকারী ব্রজমোহন (বিএম) কলেজে ছাত্রলীগ কর্মী ও তার বান্ধবীকে জিম্মি করে চাঁদা দাবির ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে চার নেতাকর্মী আহত হয়েছেন। সংঘর্ষের পর কলেজে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতরা হচ্ছেন কলেজ ছাত্রলীগ নেতা দাবিদার খায়রুল হাসান সৈকত, ছাত্রলীগ কর্মী নাফিদ, বহিরাগত ছাত্রলীগ কর্মী শিপন হাওলাদার ও আব্দুল্লাহ আল নোমান। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় কলেজের শহীদ মিনার গেটের বটতলায় এই ঘটনা ঘটে।

ক্যাম্পাস সূত্র জানায়, কলেজ ছাত্রলীগ কর্মী নাফিদ তার বান্ধবীকে নিয়ে কলেজের প্রশাসনিক ভবন সংলগ্ন বটগাছের নিচে আড্ডা দেয়ার সময় বহিরাগত ছাত্রলীগ কর্মী শিপন চাঁদা দাবি করেন। নাফিদ চাঁদা দিতে না চাইলে তার বান্ধবীকে নিয়ে টানা-হ্যাঁচড়া করলে বাঁধা দেন নাফিদ। এক পর্যায়ে নাফিদকে কুপিয়ে জখম করে শিপন ও তার সহযোগীরা।

পরে নাফিদ বিষয়টি কলেজ ছাত্রলীগ নেতা খায়রুল হাসান সৈকতকে জানান। সৈকত তার দলবল নিয়ে শহীদ মিনার গেটে আসলে দুই গ্রুপের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এরপর ধারালো অস্ত্র নিয়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে সৈকত গ্রুপ শিপনকে কুপিয়ে জখম করে। পরে পাল্টা হামলায় আহত হন সৈকত ও নোমান।

গুরুতর আহত শিপনকে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএম কলেজ ছাত্রলীগ নেতা আহত আব্দুল্লাহ আল নোমান জানান, শিপন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দামের অনুসারী। তিনি নিজেকে ছাত্রলীগ কর্মী দাবি করে কলেজের শিক্ষার্থীদের জিম্মি করে চাঁদা উত্তোলন করে আসছিলেন। তার বিরুদ্ধে ইভটিজিং, মাদক সেবনসহ একাধিক অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানা পুলিশের সেকেন্ড অফিসার সত্যরঞ্জন খাসকেল জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত