ঢাকা, রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৮

প্রিন্ট

গাড়িতে পত্রিকার স্টিকার লাগিয়ে ফেনসিডিল পাচার

গাড়িতে পত্রিকার স্টিকার লাগিয়ে ফেনসিডিল পাচার
যশোর প্রতিনিধি

আনন্দবাজার নামক পত্রিকার স্টিকার লাগিয়ে প্রাইভেটকারে করে ফেনসিডিল বহনের অভিযোগে তিনজনকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। এই ঘটনায় কোতয়ালি থানায় মোট চারজনের নামে একটি মামলা হয়েছে।

আটককৃতরা হলো, ঢাকার গেণ্ডারিয়া থানাস্থ ২৯/এ/৪৬/১ ফায়ার সার্ভিসের ম্যাজিস্ট্রেট নুরুল হকের বাড়ির ভাড়াটিয়া আবুল আওসারের ছেলে কামরুল হাসান রবিন (২৭), গেণ্ডারিয়া হাই স্কুল সংলগ্ন জাহাঙ্গীরের বাড়ির ভাড়াটিয়া মঈন উদ্দিনের ছেলে জিসান (১৯) এবং প্রাইভেটকারের চালক মাগুরা সদর উপজেলার চাঁদপুর দক্ষিণপাড়ার গোলাম নবীর ছেলে বকুল হোসেন (৩৫)। এছাড়া জামাল নামে আরো একজনকে আসামি করা হয়েছে। তার নামপরিচয় জানা যায়নি।

ডিবি পুলিশের ওসি পরিদর্শক সোমেন দাস জানিয়েছেন, ডিবি পুলিশ গোপন সূত্রে জানতে পারে বেনাপোল থেকে মাদক নিয়ে টয়োটা কোম্পানির প্রোবক্স ব্র্যান্ডের সাদা রং এর একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো-খ-১২-৩২৪০) যশোর শহর দিয়ে ঢাকার দিকে যাচ্ছে। সংবাদ পেয়ে ডিবির একটি টিম শহরের চাঁচড়া চেকপোস্টের কাছে বিএডিসি অফিসের সামনে অবস্থান নেয়।

গত শুক্রবার বিকেলে প্রাইভেটকারটি বিএডিসি অফিসের সামনে পৌঁছালে দাঁড়ানোর জন্য সিগন্যাল দিলে গাড়ির দরজা খুলে আগেই একজন দৌড়ে পালিয়ে যায়। পরে তাদের আটক করে গাড়ি তল্লাশি চালিয়ে ১৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে ধৃতদের জিজ্ঞাসাবাদ করলে পলাতক ব্যক্তির নাম জামাল বলে জানায়। তার অন্য কোন পরিচয় জানাতে পারেনি।

পুলিশ আরো জানিয়েছেন, গাড়ির সামনের গ্লাসের ওপর আনন্দ বাজার নামক একটি পত্রিকার স্টিকার লাগানো ছিলো। ধৃতরা পুলিশের চোখ ফাঁকি দেয়ার জন্য নিজেদের পত্রিকার লোক বা সাংবাদিক হিসাবে জাহিরের চেষ্টা চালিয়েছিলো।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত