ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

নওগাঁয় অস্ত্রসহ ৫ জেএমবি সদস্য আটক

  নওগাঁ প্রতিনিধি

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৭, ১২:৫৭

নওগাঁয় অস্ত্রসহ ৫ জেএমবি সদস্য আটক

নওগাঁর আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকায় অভিযান চালিয় ৫ জেএমবি সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দু’টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন, ১৪ রাউন্ড গুলি সহ বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- নওগাঁর মান্দা উপজেলার পারইল হাজীপাড়ার গ্রামের লোকমান প্রামাণিকের ছেলে মোয়াজ্জেম হোসেন, আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে আব্দুল্লাহ, দাড়িয়াগাথী গ্রামের আহাম্মদ আলীর ছেলে আব্দুর রাজ্জাক, রাণীনগর উপজেলার বেতগাড়ী গ্রামের আয়াত আলী সরদারের ছেলে লুলু সরদার এবং নাটোরের গুরুদাসপুর উপজেলার জমাইনগর গ্রামের ইয়াহিয়া হাসেনের ছেলে মাসুদ রানা।

নওগাঁর পুলিশ সুপার ইকবাল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে, আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকার আয় চান আলীর বাড়ীতে জেএমবি সদস্যরা নাশকতা করার জন্যে গোপন মিটিং করছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে আত্রাই থানা পুলিশ ও ডিবি পুলিশের আলাদা দল সেখানে অভিযান চালায়।

ওই অভিযানে আটক করা হয় ৫ জেএমবি সদস্যকে। এ সময় তাদের কাছ থেকে ২টি বিদেশি পিস্তল, ১৩ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন এবং গ্রেনেড বানানোর সরঞ্জাম উদ্ধার করা হয়।

নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন আরো জানান, আটককৃতরা জেএমবির সক্রিয় সদস্য। তারা আত্রাই উপজেলায় বড় ধরনের নাশকতামূলক কাজের উদ্দেশ্যে আত্রাইয়ে ওই গ্রামের গোপন বৈঠক করছিল। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং মাঠ পর্যায়ে আরও অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

/এসএস/

  • সর্বশেষ
  • পঠিত