ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ০১ অক্টোবর ২০২০, ১৭:৩০

প্রিন্ট

চাঁদা না দেয়ায় পাথর শ্রমিককে পিটিয়ে হত্যা

চাঁদা না দেয়ায় পাথর শ্রমিককে পিটিয়ে হত্যা
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের পাটগ্রামে পাথর উত্তোলনে চাঁদা না দেয়ায় মজনু হোসেন (২৮) নামে এক পাথর শ্রমিককে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার সকালে পাটগ্রামে উপজেলার ধবলসুতি মাঝিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শাহাজ উদ্দিন ওরফে সাদ্দিন ও রহিমা বেগম নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, উপজেলার পাটগ্রাম ইউনিয়নের ধবলসুতি মাঝিপাড়া এলাকার আলতাব হোসেনের ছেলে দিনমজুর মজনু হোসেন ধরলা নদী থেকে নুড়ি পাথর উত্তোলন করে জীবিকা নির্বাহ করে। পাথর উত্তোলনের সময় প্রতিদিন একই এলাকার শাহাজ উদ্দিন ওরফে সাদ্দিনকে নৌকা প্রতি ৫০ টাকা করে চাঁদা দিতে হয়।

বৃহস্পতিবার সকালে মজনু হোসেন চাঁদার টাকা দিতে অস্বীকার করলে সাদ্দিন ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই মজনু পানিতে লুটিয়ে পড়ে। এ সময় প্রতিবেশী রাসেল, মোহাম্মদ ও সাদ্দিনের ছোট ভাই মোজাম্মেল হক মজনুকে বাঁচাতে এগিয়ে গেলে তাদেরকে সাদ্দিন ও তার স্ত্রী রহিমা বেগম মারপিট করে।

সাদ্দিনের ছোট ভাই মোজাম্মেল হক বলেন, অত্যন্ত নির্দয়ভাবে লোহার রড দিয়ে প্রতিবেশীর ছেলে মজনুকে আঘাত করলে রংপুর নেয়ার পথে তার মৃত্যু হয়।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, নদী থেকে পাথর উত্তোলনকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় মজনু হোসেন নামে একজন মারা যায়। পুলিশ এ ঘটনায় শাহাজ উদ্দিন ওরফে সাদ্দিন ও তার স্ত্রী রহিমা বেগমকে আটক করেছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত