ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০২ অক্টোবর ২০২০, ০২:৫৩

প্রিন্ট

ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক
জার্নাল ডেস্ক

টেকনাফে মাদ্রাসার শিক্ষকের হাতে ৯ বছরের এক শিশু ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার টেকনাফ উপজেলার বাহারছড়া উত্তর শিলখালী আলহেরা ইবতেদায়ী নুরানি মাদ্রাসার ভেতরে এই ঘটনা ঘটে।

আরো পড়ুন: ছাত্রীকে ধর্ষণ: শিক্ষক আটক

ধর্ষণের শিকার শিশুটিকে মূমূর্ষ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক নুরুল হককে রাতে গ্রেপ্তার করেছে।

জানা যায় , টেকনাফ উপজেলার বাহারছড়া উত্তর শিলখালী আলহেরা ইবতেদায়ী নুরানি মাদ্রাসায় শিক্ষক মৌলভী নুরুল হক বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ওই মাদ্রাসার ৪র্থ শ্রেণির শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়।

আরো পড়ুন: ২০ স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই শিক্ষক আটক

ধর্ষণের শিকার শিশুটির পিতা জানান, বিকেলে রক্তাক্ত অবস্থায় তার মেয়ে মাদ্রাসা থেকে বাসায় এসে জানান মৌলভী নুরুল হক তাকে একটি শ্রেণি কক্ষে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। প্রচুর রক্তক্ষরণ হলে তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আরো পড়ুন: এ কী করলেন মাদ্রাসার প্রিন্সিপাল!

কক্সবাজার সদর হাসপাতালের চিকীৎসক ডাঃ নওশাদ রিয়াদ জানিয়েছেন, মুমূর্ষ অবস্থায় শিশুটিকে হাসপাতালে আনা হয়েছে। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান জানায়, বৃহস্পতিবার রাত ৯টায় অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। তাকে জিঙ্গাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত