ঢাকা, শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১ আপডেট : ০১ জানুয়ারি, ১৯৭০
শিরোনাম

এবার সিলেটে কিশোরীকে ছাদে নিয়ে ধর্ষণ

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ০৩ অক্টোবর ২০২০, ০৩:৪১

এবার সিলেটে কিশোরীকে ছাদে নিয়ে ধর্ষণ
ফাইল ছবি

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূ গণধর্ষণের রেশ কাটতে না কাটতেই ফের ঘটলো ধর্ষণের ঘটনা। নগরীর দাড়িয়া পাড়া এলাকায় এবার ধর্ষণের শিকার হলো এক কিশোরী।

এ ঘটনায় ভিকটিম কিশোরীর মা বাদি হয়ে শুক্রবার দিবাগত রাতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

জানা যায়, অভিযুক্ত নিজু আহমদ দাঁড়িয়াপাড়া ১৪/বি বাসার বাসিন্দা এবং মদন মোহন কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। গত ২৯ সেপ্টেম্বর রাতে নিজু বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে বাসায় এনে ছাদে নিয়ে ধর্ষণ করে এবং পরের দিন তাড়িয়ে দেয়। পরে ওই কিশোরী ধর্ষণের বিষয়টি তার বাসায় জানায়।

বিষয়টি জানার পর পরিবারের সদস্যরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন। এরপর রাতে ওই কিশোরীর মা নিজু আহমদকে আসামী করে সিলেট কোতয়ালি থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ৩ (০৩.১০.২০)।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ওসি সেলিম মিয়া। তিনি বাংলাদেশ জার্নালকে জানান- রাত সোয়া ১টায় ওই কিশোরীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। এরপর থেকেই আসামি ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

এদিকে মামলার পর রাতে ওসমানী মেডিকেলের ওসিসি ভর্তি কিশোরীকে দেখতে যান সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ ও কোতয়ালী থানার ওসি সেলিম মিয়া।

বাংলাদেশ জার্নাল/এইচকে

আরো পড়ুন:

> কক্সবাজার সৈকতে নেমে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

> ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত

> কুষ্টিয়ায় বাস খাদে পড়ে আহত ২০

> কসবা থেকে অজ্ঞাত মহিলা উদ্ধার

> দফায় দফায় বন্যার ধাক্কায় বেসামাল উত্তরাঞ্চল

> ২২ দিন ইলিশ ধরা নিষেধ

  • সর্বশেষ
  • পঠিত