ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২২ অক্টোবর ২০২০, ১২:৫৪

প্রিন্ট

মেয়রের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মেয়রের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
পাবনা প্রতিনিধি

পাবনার বেড়া পৌরসভার মেয়র আব্দুল বাতেনের বহিষ্কারাদেশ ও মামলা প্রত্যাহারের দাবিতে বিভিন্ন সংগঠনের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় বেড়া সিএন্ডবি স্টেশন, পৌর সুপার মার্কেট, বেড়া বাজার, বেড়া স্টেডিয়ামের সামনেসহ বেশ কয়েকটি স্থানে আলাদাভাবে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বেড়া বাজার বনিক সমিতি, রিক্সা ভ্যান সমবায় সমিতি, বৃশালিকা ঘাট শ্রমিক সমিতি, বৃশালিকা ঘাট ব্যবসায়ী সমিতি, বেড়া নির্মাণ শ্রমিক ইউনিয়ন, ডাকবাংলো বাজার ব্যবসায়ী সমিতি, বেড়া মটর শ্রমিক ইউনিয়ন, মোটর মালিক শ্রমিক ইউনিয়নসহ বেশ কিছু সংগঠনের পক্ষ থেকে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বেড়া পৌরসভার উন্নয়নে কাজ করেছেন মেয়র আব্দুল বাতেন। এ অঞ্চলের উন্নয়ন বাধাগ্রস্থ করতে একটি মহল প্রভাব খাটিয়ে ও ষড়যন্ত্র করে মেয়র বাতেনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে তুলে সাময়িক বহিষ্কার করিয়েছে। তারা বলেন, ইউএনওর বিরুদ্ধে অবস্থান নেয়ায় কৌশলে মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছেন।

তারা অবিলম্বে মেয়রের সাময়িক বহিষ্কারাদেশ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। তা না হলে আগামীতে বৃহত্তর কর্মসূচী দেয়া হবে বলে হুঁশিয়ারি দেন মানববন্ধনকারীরা।

অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন বেড়া উন্নয়ন কমিটির সভাপতি আলহাজ্ব আল মাহমুদ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান মজনু, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান, ডাকবাংলো ব্যবসায়ী সমিতির সভাপতি শাকেরসহ আরও অনেকে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত