ঢাকা, বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ২৫ মিনিট আগে English

প্রকাশ : ২২ অক্টোবর ২০২০, ১৬:০৭

প্রিন্ট

শিশুছাত্রকে মারধর করে দুই শিক্ষক হাজতে

শিশুছাত্রকে মারধর করে দুই শিক্ষক হাজতে
চুয়াডাঙ্গা থেকে

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কাশিপুর দারুল উলুম কওমি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র নাসিমকে মারধর করার অভিযোগ উঠেছে ওই মাদ্রাসার দুই শিক্ষকের বিরুদ্ধে।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ওই দুই শিক্ষক মাজেদ হোসেন ও শাহিন হোসেনকে আটক করেছেন। ছাত্র নাসিম উপজেলার কেডিকে ইউনিয়নের কাশিপুর গ্রামের মাঝের পাড়ার আলা উদ্দিনের ছেলে।

বুধবার দুপুরে উপজেলার কাশিপুর দারুল উলুম কওমি মাদ্রাসায় এ ঘটনা ঘটেছে। আহত ছাত্রের বাবা আলাউদ্দিন বাদী হয়ে এ ব্যাপারে অভিযুক্তদের বিরুদ্ধে জীবননগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পরে আজ বৃহস্পতিবার দুপুরে দুই শিক্ষকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নাসিম জানায়, বুধবার দুপুরে মাদ্রাসার শিক্ষক মাজেদ হোসেন তুচ্ছ ঘটনায় তাকে বেধড়ক মারপিট করে শ্রেণিকক্ষে আটকে রাখে। পরবর্তীতে জোহরের নামাজের সময় তাকে নামাজ পড়ার জন্য ছেড়ে দিলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় শিক্ষক শাহিন হোসেন তাকে ধরে পুনরায় মারপিট করে এবং আবারো আটকে রাখে। পরে এলাকাবাসী এসে সন্ধ্যায় তাকে উদ্ধার করেন।

অভিযুক্ত দুই শিক্ষক বলেন, নাসিম মাদ্রাসায় প্রায়ই অনুপস্থিত থাকে। আর যদিও মাদ্রাসায় আসে তবে ক্লাস না করে পালিয়ে যায়। এ জন্য তাকে একটু ভয় দেখিয়েছি। হয়তো বেত্রাঘাত করার সময় হাতে বেকায়দায় লেগে গেছে। আমাদের ভুল হয়ে গেছে, আর কখনো এমন ভুল হবে না।

এ ব্যাপারে জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, আহত মাদ্রাসাছাত্র নাসিমের বাবা আলাউদ্দিন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে অভিযুক্ত দুই শিক্ষককে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে চুয়াডাঙ্গা জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত