ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

নাটোরে ১২ গাঁজাসেবী গ্রেপ্তার

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ১৬:২১

নাটোরে ১২ গাঁজাসেবী গ্রেপ্তার

নাটোর শহরের মল্লিকহাটি এলাকায় অভিযান চালিয়ে ১০ গ্রাম গাঁজাসহ ১২ মাদকসেবীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর একটি দল। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। ইতিপূর্বে ওই একই এলাকা থেকে গত তিন মাসে পাঁচ দফায় ৯৭ মাদকসেবীকে গ্রেপ্তার করা হয়। নতুন করে আরো ১২ জনকে গ্রেপ্তার করা হয়।

এ নিয়ে তিন মাসে ছয় দফায় একই এলাকা থেকে ১০৯ জনকে মাদক সেবনের দায়ে গ্রেপ্তার করা হলো।

সিপিসি-২ , র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি মো. মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল বৃহস্পতিবার রাতে শহরের মল্লিকহাটি এলাকায় অভিযান চালায়। অভিযানকালে মাদক সেবনের সময় ১২ মাদকসেবীকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এ সময় ১০ গ্রাম গাঁজাসহ সেবনের উপকরণ জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আব্দুল্লাহ (২২), মো. শামীম (২৮), মো. সোহেল খান (২৮), আব্দুল ওয়াদুদ (৫২), মো. জীবন হোসেন (২০), মো. লিটন হোসেন (২১), মো. রাশেদ চৌধুরী (৩৮), মো. রনি চৌধুরী (৩৫), মো. রাজু আহম্মেদ (৩৭), মো. হাবিব (২২), মো. রকি ইসলাম (২৩) এবং কৃষ্ণ সরকার (২৩)। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, শহরের একই এলাকা থেকে ইতিপূর্বে গত ২৭ আগস্ট ১৭ জন , ১ সেপ্টেম্বর রাতে ৩১ জন , ১৭ সেপ্টেম্বর ১৭ জন , ২৪ সেপ্টেম্বর ২০ জন এবং সর্বশেষ ১৪ অক্টোবর ১২ জনকে মাদক সেবনের সময় র‌্যাব সদস্যরা গ্রেপ্তার করে থানায় সোপর্দ করে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত