ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ফরিদপুর ইউপি মেম্বারে বিরুদ্ধে মিথ্যা মামলা

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২০, ১৮:৫৩  
আপডেট :
 ২৬ অক্টোবর ২০২০, ১৮:৫৬

ফরিদপুর ইউপি মেম্বারে বিরুদ্ধে মিথ্যা মামলা

ফরিদপুরের সালথায় হাসান আশরাফ নামের এক ইউপি মেম্বারের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে । সে উপজেলার আটঘর ইউপি সদস্য বলে জানা যায়।

ঘটনার সময়ে হাসান আশরাফ না থাকলেও ষড়যন্ত্রমূলকভাবে তাকে আসামি করা হয়েছে বলে এলাকাবাসী অনেকেই জানিয়েছেন। এরই মধ্যে এই মামলায় আসামি ইকরাম মুসল্লি (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে ধারনা করছে এলাকাবাসী।

সরেজমিনে গিয়ে জানা যায়, ২১ অক্টোবর বুধবার বিকেলে নকুলহাটি বাজারে ইট কেনাবেচা নিয়ে কিত্তা গ্রামের আখের আলীর সাথে বোয়ালমারী উপজেলার নতিবদিয়া গ্রামের বিশু মাতব্বরের সাথে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় বিশু মাতব্বরের মাথায় আঘাত লাগে। নকুলহাটি বাজারের পল্লী চিকিৎসক ডাক্তার মোস্তফা কামাল বিশু মাতব্বরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে এবং তার মাথায় সেলাই দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।

কিন্তু এলাকার কুচক্রী মহল বিষয়টি নিয়ে এলাকায় অস্থিতিশীলতা গড়ে তুলতে ওঠে পড়ে লাগে। ষড়যন্ত্রমূলকভাবে বিশু মাতব্বরকে ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি করায়। এ বিষয়ে বিশু মাতব্বরের ভাই নুর ইসলাম মাতব্বর বাদী হয়ে শ্লথ থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে ইউপি সদস্য হাসান আরশাফ বলেন, যে সময় বাজারে মারামারি হয় তখন আমি বাজারেই ছিলাম না। পল্লী চিকিৎসক ডাক্তার মোস্তফা কামাল বিশু মাতব্বরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছে। কিন্তু একজন সুস্থ লোককে ষড়যন্ত্র করে এখনো হাসপাতালে রেখে চিকিৎসা দিচ্ছে এই ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। এলাকার একটি মহল রাজনৈতিক কারণে আমাকে এই মামলায় আসামি দিয়ে ফায়দা হাসিলের চেষ্টা করছে।

মামলার বাদী নুর ইসলাম বলেন, যারা এই হামলার সাথে জড়িত তাদেরকেই আসামি করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত