ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২০, ১৫:৫৪

প্রিন্ট

বিয়ে বা‌ড়িতে চুরির ঘটনায় গ্রেপ্তার ১

বিয়ে বা‌ড়িতে চুরির ঘটনায় গ্রেপ্তার ১
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মিরপুরে একটি বিয়ের অনুষ্ঠান থেকে উপহারের টাকা চুরির ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানা পুলিশ।

গ্রেপ্তার মোঃ খলিল (৩৫) পটুয়াখালীর কলাপাড়া থানার খেউপাড়া গ্রামের আনছার আলী সরদারের ছেলে। মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাজিরুর রহমান।

তিনি বলেন, ২ অক্টোবর মিরপুর-১ এর সিটিমহল চাইনিজ রেস্টুরেন্টে একটি বিয়ের অনুষ্ঠানে বিনা দাওয়াতে উপস্থিত হন খলিল। সেখানে তিনি উপস্থিত মেহমানদের সঙ্গে খাবার খান।

বিয়ের অনুষ্ঠানে আগত আত্মীয়-স্বজনদের দেয়া উপহার প্রায় ৫ লক্ষ ৫৯ হাজার টাকা একটি স্কুল ব্যাগে রক্ষিত ছিলো। টাকার ব্যাগটি ছিলো রেস্টুরেন্টের ক্যাশ টেবিলের উপর। সবাই যখন বিয়ের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত এই সুযোগে সবার অগোচরে টাকার ব্যাগটি নিয়ে সটকে পড়েন খলিল। এ ঘটনায় মিরপুর মডেল থানায় একটি মামলা হয়।

তিনি আরো বলেন, মামলা হবার পরে তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে গত রোববার দিবাগত রাত ১২টা ৩৫ মিনিটে মিরপুর পানির ট্যাংকি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে চোরাইকৃত স্কুল ব্যাগসহ নগদ তিন হাজার টাকা উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে চুরি করার সময় তার পরিহিত পাঞ্জাবি ও প্যান্ট উদ্ধার করা হয়।

মোঃ মোস্তাজিরুর রহমান আরো জানান, সোমবার গ্রেপ্তারকৃত খলিলকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বাংলাদেশ জার্নাল/এসএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত