ঢাকা, শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ২৯ অক্টোবর ২০২০, ১৫:০২

প্রিন্ট

সন্ত্রাসী কর্মকাণ্ড: পদ হারালেন সেই যুবলীগ নেতা

সন্ত্রাসী কর্মকাণ্ড: পদ হারালেন সেই যুবলীগ নেতা
পাবনা প্রতিনিধি

পাবনার সাঁথিয়া উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুলকে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার দিবাগত রাতে জেলা যুবলীগের দলীয় প্যাডে আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক গোলাম মুর্তুজা বিশ্বাস সনি ও যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান হয়, যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। সাংগঠনিক শৃঙ্খলা বিরোধী ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ও সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অপরাধে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের নির্দেশে সাঁথিয়া উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুলকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হলো।

উল্লেখ্য, যুবলীগ নেতা টুটুল সম্প্রতি সাঁথিয়া উপজেলার সোনাই বিল দখল করে নেন। বিলের জমির মালিকদেরও তিনি মাছ ধরা বন্ধ করে দেন। অনেকের জাল পুড়িয়ে দিয়েছেন।

তার আদেশ অমান্য করে কয়েকদিন আগে সোনাই বিলে মাছ ধরেন হাড়িয়াকাহন গ্রামের মাসুদ নামের এক কৃষক। এতে ক্ষুদ্ধ হয়ে তার লোকজন দিয়ে মাসুদকে অপহরণ করে করে মারপিট করেন। এরপর মাসুদ হাসপতালে চিকিৎসা নেন।

এরপর মাসুদ থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা নেয়নি। বিষয়টি পরে পত্র-পত্রিকায় ছাপা হওয়ার পর সবর টনক নড়ে। যুবলীগ নেতাকে তার দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত