ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ঝিনাইদহে সাংবাদিকদের বিরুদ্ধে ‘মিথ্যা’ মামলার প্রতিবাদ

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১৭ নভেম্বর ২০২০, ১৮:৩৮

ঝিনাইদহে সাংবাদিকদের বিরুদ্ধে ‘মিথ্যা’ মামলার প্রতিবাদ

ঝিনাইদহের দৈনিক নবচিত্র পত্রিকার বার্তা প্রধান আসিফ ইকবাল কাজল ও দৈনিক যুগান্তরের কালীগঞ্জ প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগের বিরুদ্ধে পৃথক দুটি 'মিথ্যা' মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও সড়ক অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় কালীগঞ্জ উপজলা শহরের মেইন বাসস্ট্যান্ডে ঘণ্টাব‍্যাপী এ কর্মসূচি পালিত হয়। এ সময় রাজপথে ক্যামেরা রেখে অবস্থান কর্মসূচি পালন করেন সাংবাদিকরা।

কালীগঞ্জ প্রসক্লাবের সভাপতি জামির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা প্রসক্লাবের সভাপতি মিজানূর রহমান, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, দৈনিক নবচিত্র পত্রিকার সম্পাদক আলাউদ্দিন আজাদ, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি রফিকুল ইসলাম মটু, সহ-সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, কোষাধ‍্যক্ষ ওলিয়ার রহমানসহ অনেকে।

অবিলম্বে দায়ের করা 'মিথ্যা' মামলা প্রত্যাহারের দাবি জানান তারা। অন্যথায় বৃহত্তর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুসিয়ারি দেন নেতৃবৃন্দ।

অগ্রণী ব্যাংক কালীগঞ্জ শাখার আব্দুস সালাম ও আজির উদ্দীন নামের দুই কর্মকর্তা কৃষকদের নামে ভুয়া ঋণ তুলে প্রায় দুই কোটি টাকা আত্মসাৎ করেন- এমন অভিযোগে সংবাদ প্রকাশিত হয় দৈনিক যুগান্তর ও স্থানীয় দৈনিক নবচিত্র পত্রিকায়। বিষয়টি নিয়ে ওই দুই কর্মকর্তা আদালতে পৃথক দুইটি মানহানির মামলা দায়র করন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত