ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে গৃহবধূ হত্যায় গ্রেপ্তার ২

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২০, ১৭:৩৫

গাজীপুরে গৃহবধূ হত্যায় গ্রেপ্তার ২
গাজীপুরে গৃহবধূ শিখা হত্যায় গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর হোসেন ও মোকসেদ আলী

গাজীপুরে গৃহবধূ হত্যার ঘটনায় সোমবার দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদস্যরা।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- গাজীপুর মহানগরীর পোড়াবাড়ি পূর্বপাড়া কোনাপাড়া এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে মো. মোকসেদ আলী (৪২) ও একই এলাকার মো. আলমাছ উদ্দিনের ছেলে মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৮)।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক এস এম শাকিল হাসান জানান, গত ২০১৮ সালের ১৩ ডিসেম্বর মহানগরীর সদর থানার পোড়াবাড়ি পূর্বপাড়া (কোনাপাড়া) এলাকার জাকির হোসেনের পুকুর পাড়ে কাদার মধ্যে মাটিচাপা অবস্থায় অজ্ঞাত পরিচয়ের এক নারীর (৩২) মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ১৫ ডিসেম্বর পুলিশ বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করে। দীর্ঘ তদন্তের পর নিহত ওই নারীর নাম শিখা আক্তার বলে পুলিশ নিশ্চিত করে। তার বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলার আড়াল গ্রামে। তার স্বামী আল আমিন দুবাই প্রবাসী। শিখা আক্তার গাজীপুর মহানগরীর ইপসা গেইট এলাকায় আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন। পরে মামলাটি গাজীপুর পিবিআই তদন্তের দায়িত্ব পায়।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বাসন থানার টেকনগপাড়া থেকে মোকসেদ আলীকে এবং পোড়াবাড়ি কোনাপাড়া এলাকা থেকে সোমবার সকালে জাহাঙ্গীর হোসেনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় গত সোমবার বিকালে আসামি মো. মোকসেদ আলী স্বেচ্ছায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত