ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

শনিবার মধুমতি জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২০, ১৫:৪৮  
আপডেট :
 ২৮ নভেম্বর ২০২০, ০০:৫৫

শনিবার মধুমতি জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা
ছবি: প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গোপালগঞ্জে জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতার ১৭তম আসরের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের আয়োজনে ও ম্যাক্স গ্রুপের পৃষ্ঠপোষকতায় শনিবার গোপালগঞ্জের মধুমতি নদীতে অনুষ্ঠিত হবে এবারের জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) সূত্রে জানা গেছে, প্রতিযোগিতার উদ্বোধনী দিনে সকাল ৯টায় পুরুষদের ১০ কিলোমিটার সাঁতার কংশুর থেকে শুরু হয়ে হরিদাসপুর ব্রিজ পযর্ন্ত এবং নারীদের ৮ কিলোমিটার প্রতিযোগিতা উলপুর ব্রিজ থেকে হরিদাসপুর ব্রিজ পযর্ন্ত অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতাকে সামনে রেখে মিরপুরের সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে উন্মুক্ত বাছাইয়ের মাধ্যমে ৭ জন করে পুরুষ ও নারী সাঁতারু চূড়ান্তভাবে নির্বাচন করা হয়েছে।

পুরুষ বিভাগের সাঁতারুরা হলেন, বাংলাদেশ সেনাবাহিনীর ফয়সাল আহমেদ, জুয়েল আহম্মেদ, নৌবাহিনীর মো: কাজল মিয়া, পলাশ চৌধুরী, পাবনা ইছামতি সুইমিং ক্লাবের মো: শিপন, বাংলাদেশ আনসারের মো: আশিক শেখ ও গোপালগঞ্জ সুইমিং ক্লাবের দীন ইসলাম।

নারী বিভাগের সাঁতারুরা হলেন, বাংলাদেশ সেনাবাহিনীর নাঈমা আক্তার, সবুরা খাতুন, নৌবাহিনীর জুলি আক্তার, আনসারের মুক্তি খাতুন, কুষ্টিয়ার আমলা সুইমিং ক্লাবের মুক্তা খাতুন, ঝিনাইদহ জেলা ক্রীড়া সংস্থার বৈশাখী খাতুন ও গোপালগঞ্জ সুইমিং ক্লাবের সুমাইয়া আক্তার।

প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীকে ট্রফি ও আর্থিক পুরস্কার দেয়া হবে। অংশগ্রহণকারীদেরও আর্থিক পুরস্কার দেয়া হবে।

গোপালগঞ্জ শেখ মনি অডিটোরিয়ামে প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল এবং বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ বি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত