ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭ আপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২০, ১২:০৮

প্রিন্ট

মানসিক ভারসাম্যহীন যুবকের চিকিৎসা করালো পুলিশ

মানসিক ভারসাম্যহীন যুবকের চিকিৎসা করালো পুলিশ
মানসিক ভারসাম্যহীন যুবকের চিকিৎসা করালো পুলিশ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ফারুক হোসেন নাম জানালেও জানেন না কোথায় বাড়ি বা কোথায় ঘর তার। দীর্ঘ কয়েক দিন ধরে পড়ে ছিল চাঁপাইনাববগঞ্জের সদর উপজেলার নিমতলা এলাকার একটি রাস্তার পাশে। স্থানীয়রা তাকে দেখে পুলিশকে খবর দিলে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথম সদর মডেল থানায় নিয়ে যাওয়া হয়। পরে স্থানীয় লোক ও সাংবাদিকদের সহায়তায় চিকিৎসার জন্য চাঁপাইনবাবঞ্জ আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওয়ার্ডে ভর্তি করেন রাতের আইনশৃঙ্খলা রক্ষায় মোবাইল-১ টিমের ইনিচার্জ এসআই জালাল উদ্দীন-২।

বৃস্পতিবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে মানবতার কাজটি করেন রাতের আইনশৃঙ্খলা রক্ষায় মোবাইল-১ টিমের সদস্যরা।

মোবাইল-১ টিমের ইনিচার্জ এসআই জালাল উদ্দীন-২ জানান, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা তথ্যের ভিত্তিতে মোবাইল-১ টিমের সদস্যরা নিমতলা এলাকায় গিয়ে দেখেন একজন পাগল অসুস্থ অবস্থায় পড়ে আছে। তাকে বিভিন্নভাবে জিজ্ঞাসা করলে সে নাম ছাড়া কিছুই বলতে পারে না। শরীরে শীতের কোন পোশাক না থাকায় ঠান্ডায় কাপতে ছিলো। পরে স্থানীয় লোক ও সাংবাদিকদের সহায়তায় অজ্ঞাত লোকটিকে ইজি বাইকের করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা প্রদান করা হয়। পরে ওয়ার্ডে ভর্তি করে রাতে খাবার সব ধরনের ঔষুধ কিনে দেয়া হয়। তিনি আরো জানান, পুলিশ সকলের বন্ধু। আর মানবতার কাজ পুলিশই করে থাকে। এই কথাটি করতে পেড়ে নিজে ধন্য মনে করছি।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগের ডিউটিরত মেডিকেল অফিসার ডাক্তার নাজির আহমেদ জানান, ফারুক নামের ওই ব্যক্তিটিকে জরুরী বিভাগের প্রাথমিক চিকিৎসা দিয়ে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত