ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

বাস-ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২০, ১৪:৫৪

বাস-ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন
জয়পুরহাট সদরের পুরানাপৈল রেল গেইট এলাকায় বাস-ট্রেনের সংঘর্ষ।

জয়পুরহাট সদরের পুরানাপৈল রেল গেইট এলাকায় বাস ও ট্রেনের সংঘর্ষের ঘটনায় চার সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এই কমিটির প্রধান করা হয়েছে বিভাগীয় পরিবহন কর্মকর্তা নাসিরুদ্দিন এবং সদস্য বিভাগীয় যন্ত্র প্রকৌশলী আশিস কুমারকে। এছাড়াও রয়েছেন বিভাগীয় প্রকৌশলী আব্দুর রহিম ও বিভাগীয় মেডিকেল কর্মকর্তা শাকিল আহমেদ।

প্রসঙ্গত, শনিবার সকাল ৭টার দিকে জয়পুরহাট সদরের পুরানাপৈল রেল গেইট এলাকায় পার্বতীপুর-রাজশাহীগামী ৩২ নম্বর উত্তরা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনায় এখন পর্যন্ত ১২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরো তিনজন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জয়পুরহাট থেকে ছেড়ে আসা বাধন নামের একটি বাস হিলি স্থল বন্দরের দিকে যাচ্ছিল। পুরানাপৈল রেলগেট অতিক্রম করার সময় গেটম্যান গেট না ফেলার কারণে বাসটি রেললাইনের উপর উঠে যায়। সেসময় রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেন বাসটিকে সজোরে ধাক্কা দেয়। ট্রেনটি রেললাইন ধরে বাসটিকে প্রায় আধ কিলোমিটার টেনে নিয়ে যায়। এ সময় বাসে থাকা ১০ জন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরো পাঁচজন।

খবর পেয়ে জয়পুরহাট ও পাঁচবিবি ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা হতাহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে।

তবে আহত পাঁচজনকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল হাসপাতালে স্থানান্তর করার পথে দুইজনের মৃত্যু হয়।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত