ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

‌‘স্বপ্ন ভাঙার’ মামলা হয়নি

  মো. ফরহাদ উজজামান

প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২১, ১৯:২৮

‌‘স্বপ্ন ভাঙার’ মামলা হয়নি
ছবি: সংগৃহীত

মাত্র ২২ বছর বয়স। চোখে ছিলো স্বপ্ন জয়ের নেশা। এই স্বপ্ন পূরণের লক্ষে ছুটে বেড়াতেন গোটা শহর। তার এই স্বপ্ন স্বপ্নই রয়ে গেলো। ভেঙে গেলো সব। বিশাল এই স্বপ্নের জগত পাড়ি দেয়া হলো না তার। ট্রাকচাপায় এক নিমিষেই সব শেষ...! বলছি ট্রাকচাপায় মৃত্যুবরণ করা আশা চৌধুরী কথা।

গতকাল (সোমবার) রাতে দারুস সালাম রোডের টেকনিক্যাল মোড়ে পিচঢালা রাস্তায় স্বপ্ন ভাঙার সাক্ষী হয়ে পড়েছিলো দুমড়ে মুচড়ে যাওয়া বাইকটি।

অথচ মৃত্যুর ১৮ ঘণ্টা পেরিয়ে গেলেও পরিবার বা থানা হতে এখনো কোন মামলা করা হয়নি। এমনকি অভিযুক্ত ট্রাকটিও শনাক্ত করতে পারেনি পুলিশ।

মামলার বিষয়ে জানতে চাইলে দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বাংলাদেশ জার্নালকে বলেন, এনিয়ে এখনো কোন মামলা হয়নি। মামলা না হলে আমরা কোন ব্যবস্থা নিতে পারবো না।

জানা গেছে, ছোটবেলা থেকেই মিডিয়াতে আশার পদচারণা শুরু। নাটকে অভিনয়ের পাশাপাশি মডেলিংও করতো সে। পত্রিকার পাতায় মডেল হিসেবে ছাপা হতো স্বপ্নবাজ এই তরুণীর ছবি। এরপর সংবাদ পাঠিকা হিসেবে নাম লেখান। শিহাব শাহীনের ‘একদিন সোফিয়া’ নামে টেলিফিল্মের মাধ্যমে ছোট পর্দায় আবির্ভাব ঘটে আশার।

অনেক গণমাধ্যমে নিহত আশা ইডেন কলেজের ষষ্ঠ সেমিস্টারের আইন বিভাগের ছাত্রী বলে সংবাদ প্রকাশ হয়েছে। তবে ইডেন কলেজ সূত্রে জানা যায়, ইডেন কলেজে আইন নামের কোন বিভাগ এখনো চালু হয়নি। তবে নিহতের পরিবারের বরাতে দারুস সালাম থানার এসআই সোহান বলেন, বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) আইন বিভাগের ছাত্রী ছিলেন আশা।

জানা গেছে, গতকাল রাতে বোর্ড বাজার এলাকা থেকে ফিরছিলেন এই অভিনেত্রী। সেখানে তাদের নিজেদের বাসার কাজ চলছে। সেটা দেখভাল করে ফেরার কথা ছিল তাদের রূপনগর আবাসিক এলাকার বাসায়। সেই ফেরা আর হলো না আশার।

আশার বাবা আবুল কালাম মেয়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন। ফোনে কথা বলতে পারলেন না তিনি। শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রয়েছে লাশ। সেখান থেকে কথা বললেন নির্মাতা রোমান রুনী।

সর্বশেষ ২ জানুয়ারি এই নির্মাতার নাটক ‘দ্য রিভেঞ্জ’-এ অভিনয় করেছেন আশা। রোমান বলেন, ‘গতকাল রাত দেড়টার দিকে টেকনিক্যাল এলাকার সড়কে দুর্ঘটনা ঘটে। পেছন থেকে একটি ট্রাকের ধাক্কায় প্রায় ২০ ফুট দূরে গিয়ে পড়ে আশা। সঙ্গে সঙ্গে দারুস সালাম থানার পুলিশ এসে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়। সেখানকার দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তখনই জানান ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।’

আরো পড়ুন: ট্রাকচাপায় না ফেরার দেশে তরুণ অভিনেত্রী

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত