ঢাকা, সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২১, ০২:৩৭

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা
ছবি প্রতীকী

বাগেরহাটের চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাসুদ সরদারের বিরুদ্ধে এক স্কুলশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মামলায় মাসুদ সরদারের সহযোগী হিসেবে চিতলমারীর বড়গুনী এলাকার ছবির সরদারকেও আসামি করা হয়েছে।

সোমবার বিকেলে বাগেরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুন্যাল-১ এর আদালতে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

আদালতের বিচারক এসএম সাইফুল ইসলাম এ আবেদন আমলে নিয়ে বাগেরহাট পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) ১৫ কার্যদিবসের মধ্যে অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলায় বাদী উল্লেখ করেন, দুই-তিন মাস আগে থেকে চেয়ারম্যান মাসুদ তার মেয়েকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করেছিল। ৯ জানুয়ারি (শনিবার) রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ওই স্কুলশিক্ষার্থী ঘরের বাইরে বের হলে আগে থেকেই ওৎ পেতে থাকা চেয়ারম্যান মাসুদ সরদার, একই এলাকার ছবির সরদারসহ আরও দুই-তিনজন তাকে জোর করে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণচেষ্টা করে। এসময় মেয়েটির চিৎকারে পরিবারের লোকজন ছুটে এলে চেয়ারম্যান ও তার লোকজন পালিয়ে যায়।

তবে ইউপি চেয়ারম্যান মাসুদ সরদারের দাবি, সামনে আসন্ন ইউপি নির্বাচন হওয়ায় তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে এসব অপপ্রচার চালাচ্ছে প্রতিপক্ষরা।

আরও পড়ুন- সন্তানকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়লেন বাবাও

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত