ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কাভার্ডভ্যান চাপায় দুই স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২১, ১০:১৮

কাভার্ডভ্যান চাপায় দুই স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত
ছবি প্রতীকী

বেপরোয়া কাভার্ডভ্যান চাপায় নারায়ণগঞ্জে মোটরসাইকেল আরোহী দুই স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সাওঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোবারক হোসেন (৪২) উপজেলার ভুলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও স্থানীয় মর্তুজাবাদ এলাকার আবুল হাসেম মিয়ার ছেলে। অপরজন একই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি করিম হোসেন (৫১)।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান জানান, বৃহস্পতিবার বিকেলে মোটরসাইকেলে ভুলতা আসার সময় ঢাকা-সিলেট মহাসড়কের সাওঘাট এলাকায় নরসিংদীগামী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী দুইজন গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, মোবারক হোসেন ও করিম মোটরসাইকেলে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে সাওঘাট এলাকায় যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। এতে দুজনেই কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও জানান, এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আরো পড়ুন

ছুটির দিনে সড়কে প্রাণ গেল নয়জনের

এক নারীকে বাঁচাতে গিয়ে সড়কে প্রাণ গেল চাচা-ভাতিজার​

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত