ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

৯৯৯-এ কল করে স্বামীকে বাঁচালেন স্ত্রী

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২১, ১৭:৩৭

৯৯৯-এ কল করে স্বামীকে বাঁচালেন স্ত্রী
ছবি: প্রতিনিধি

জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইকে রশি দিয়ে বেঁধে অমানবিক নির্যাতনের ভিডিও বিভিন্ন যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়। নিজে চেষ্টা করেও না পাড়ায় পরে স্বামীকে বাঁচাতে ৯৯৯-এ কল দেন স্ত্রী রসনা বেগম।

খবর পেয়ে তাৎক্ষণিক নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠায়।

ভিডিওতে দেখা যায়, একটি যুবককে মাটিতে ফেলে রশি দিয়ে বেঁধে মারপিট করছে। যুবকটির চিৎকারে গ্রামের লোকজন ঘটনাস্থলে জড়ো হতে থাকেন। কিন্তু উপস্থিত লোকজন তাকে বাঁচাতে এগিয়ে আসেন নি।

খোঁজ নিয়ে জানা যায়, নবীগঞ্জ উপজেলার আজলপুর গ্রামের আবু বকরের সাথে তার বোন হেলেনা বেগমের মধ্যে জায়গা নিয়ে বিরোধ চলে আসছে।

এ বিরোধের জের ধরে গত ১১ জানুয়ারি সোমবার সকালে হেলেনা বেগম ও আবু বকরের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় তার ভাই রাজু মিয়া (২৪) এগিয়ে আসলে তাকে বেঁধে মারপিট করে আবু বকর ও তার লোকজন। কোনো উপায় না পেয়ে স্বামীকে বাঁচাতে স্ত্রী রসনা বেগম ৯৯৯-এ কল দেন। পরে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বাংলাদেশ জার্নালকে বলেন, ঘটনার পাওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজু মিয়াকে উদ্ধার করেছে। এ ব্যাপারে একটি লিখিত অভিযোগও আমরা পেয়েছি। এমন ন্যক্করজনক ঘটনার সাথে যে বা যারা জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত