ঢাকা, বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২০ জানুয়ারি ২০২১, ১৩:৩১

প্রিন্ট

গাজীপুরে সেনাবাহিনীর কম্বল বিতরণ, চিকিৎসাসেবা

গাজীপুরে সেনাবাহিনীর কম্বল বিতরণ, চিকিৎসাসেবা

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে বাংলাদেশ সেনাবাহিনীর ৪৬ স্বতন্ত্র পদাতিক বিগ্রেডের তত্ত্বাবধানে দুস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা, ঔষধ, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও কম্বল বিতরণ করা হয়েছে।

বুধবার দিনব্যাপী সদরের ভাওয়াল মির্জাপুর কলেজ মাঠে এগুলো বিতরণ করা হয়।

এ সময় ৫৬ ইস্ট বেঙ্গলের অধিনায়ক লে. কর্নেল মো. আনোয়ার জাহিদ, ৬১ ফিল্ড অ্যাম্বুলেন্সের অধিনায়ক লে. কর্নেল মো. রেজা, গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান, ভাওয়াল মির্জপুর কলেজের অধ্যক্ষ মো. এনামুল হক, গাজীপুরের এএসপি মো. মামুন, ভাওয়াল মির্জাপুরের ইউপি চেয়ারম্যান মো. ফজলুল হক মুসুল্লী প্রমুখ উপস্থিত ছিলেন।

অধিনায়ক লে. ক. মো. আনোয়ার জাহিদ বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও শীতকালীন প্রশিক্ষণ চলাকালীন সময়ে শীতার্ত ও দুঃস্থদের মাঝে সেনাবাহিনীর প্রধান মাননীয় জেনারেল আজিজ আহমেদর নির্দেশনায় ভাওয়াল মির্জাপুর এলাকায় কম্বল বিতরণ ও দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, কোভিড-১৯ মহামারী চলাকালীন সময়ে যে সকল রোগী হাসপাতালে গিয়ে বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে পরামর্শ ও চিকিৎসা নিতে পারছেন না, তাদের চিকিৎসা পরামর্শসহ করোনাকালীন সময়ে করণীয়/অকরণীয় বিষয়েও পরামর্শ দেয়া হয়। পরে বিশেষজ্ঞ চিকিৎসকদের মাধ্যমে প্রায় ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা, ঔষধ, হ্যান্ড সেনিটাইজার, মাস্ক এবং স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় ও দুঃস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত