ঢাকা, মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ১৯ মিনিট আগে English

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২১, ২১:৩৮

প্রিন্ট

দোকানদারকে হাতুড়িপেটা করে টাকা লুট

দোকানদারকে হাতুড়িপেটা করে টাকা লুট

ময়মনসিংহ প্রতিনিধি

মোবাইল ফোনের স্ক্র্যাচ কার্ডের দরকষাকষি নিয়ে ময়মনসিংহের ভালুকায় আবু সাঈদ আহমেদ অন্তর (২২) নামে এক দোকানদারকে হাতুড়িপেটা করে তার টাকা ও স্ক্র্যাচ কার্ড ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। আবু সাঈদকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার জমিরদিয়া মায়ের মসজিদ বাজারে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় আবু সাঈদ আহমেদ অন্তর বাদী হয়ে স্থানীয় দোকানদার হৃদয়ের (২৩) নাম উল্লেখসহ আরও ৪/৫ জনকে আসামি করে ভালুকা থানায় অভিযোগ দায়ের করেছেন।

আসামি হৃদয় উপজেলার জমিরদিয়া মায়ের মসজিদ বাজারের হৃদয় টেলিকম এন্ড কসমেটিকস্ দোকানের মালিক এবং গফরগাঁও উপজেলার আসাদ আলীর ছেলে।

পুলিশ জানিয়েছে, সকাল সাড়ে ১১টার দিকে আবু সাঈদ আহমেদ অন্তর উপজেলার জমিরদিয়া মায়ের মসজিদ বাজারের ‘হৃদয় টেলিকম এন্ড কসমেটিকস্’ নামের দোকানে মোবাইল ফোনের স্ক্র্যাচ কার্ড বিক্রি করতে যান। স্ক্র্যাচ কার্ডের দাম দেওয়ার সময় হৃদয় নির্দিষ্ট দামের চাইতে কম টাকা দিতে চান।

তিনি জানান, এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হৃদয় হাতুড়ি দিয়ে আবু সাঈদ আহমেদ অন্তরের মাথায় আঘাত করেন। এসময় অন্তর অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে হৃদয় ও তার সহযোগীরা অন্তরের ব্যাগে থাকা এক লাখ ৫০ হাজার টাকা ও ২৫ হাজার টাকা মূল্যের স্ক্র্যাচ কার্ড নিয়ে পালিয়ে যান।

ভালুকা থানার ওসি মঈন উদ্দিন বলেন, পুলিশ আসামিদের ধরার জন্য অভিযান অব্যাহত রেখেছে। তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন- চাকরির লোভ দেখিয়ে কোটি টাকার প্রতারণা!

বাংলাদেসঝ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত