ঢাকা, রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭ আপডেট : ২২ মিনিট আগে English

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ০০:৩২

প্রিন্ট

মাইক্রোবাস-নসিমন মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

মাইক্রোবাস-নসিমন মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ায় মাইক্রোবাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছে। বুধবার সন্ধ্যা ৬ টায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফির বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক।

নিহত মোহাম্মদ বেলাল (২২) উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মধ্যম নিদানিয়ার শামশুল আলমের ছেলে। সে নসিমন গাড়ীর চালক। আহত কামাল উদ্দিন (১৯) একই এলাকার বাসিন্দা। সে নসিমন গাড়ীর সহকারি।

স্থানীয়দের বরাত দিয়ে পরিদর্শক মোজাম্মেল বলেন, সন্ধ্যায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফির বিল এলাকায় টেকনাফগামী একটি মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা নসিমন গাড়ীর মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ধাক্কা লেগে নসিমন গাড়ীটি বেশ কিছু দূরে ছিটকে পড়ে। এ ঘটনায় ঘটনাস্থলে ১ জন নিহত ও ১ জন আহত হয়। দুর্ঘটনায় মাইক্রোবাসটির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনার পর স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে বলে জানান তিনি। পরিদর্শক মোজাম্মেল জানান, নিহতের লাশ এখনো ইনানী পুলিশ ফাঁড়িতে রয়েছে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত