ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

টিকাদান কর্মসূচিতে চিকিৎসক-সাংবাদিকের মোবাইল চুরি

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২১, ০৩:০৪

টিকাদান কর্মসূচিতে চিকিৎসক-সাংবাদিকের মোবাইল চুরি
ছবি প্রতীকী

নরসিংদীতে টিকাদান কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে এক চিকিৎসক, নার্স ও সাংবাদিকের মোবাইল চুরির ঘটনা ঘটেছে। তারা তিনজনই ঘটনাস্থলে পেশাগত দায়িত্ব পালনে ব্যস্ত ছিলেন।

জানা যায়, রোববার বেলা সাড়ে ১১টার দিকে নরসিংদী জেলায় টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে অতিথি ছিলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ও সিভিল সার্জন মো. নূরুল ইসলাম। এসময় মঞ্চে অতিথিদের বক্তব্য প্রদানের পরে ফিতা কেটে টিকাদান কেন্দ্র উদ্বোধন করা হয়। এই সময়ের মধ্যেই পকেট থেকে মুঠোফোনগুলো কে বা কারা নিয়ে যায়।

ভুক্তভোগীদের একজন নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ আমীরুল হক শামীম। অপর দুজন হলেন বাংলাদেশের খবর পত্রিকার নরসিংদী প্রতিনিধি সুজন বর্মণ ও হাসপাতালটির নার্সিং সুপারভাইজার মোকারিমা খাতুন।

সৈয়দ আমীরুল হক বলেন, অনুষ্ঠানে সিভিল সার্জন মো. নূরুল ইসলাম মঞ্চে বক্তব্য দিচ্ছিলেন। ওই সময় এক সহকর্মীর হাতে তার স্যামসাং জে ৭ মডেলের মুঠোফোনটি দিয়ে অনুষ্ঠানের কিছু ছবি তুলতে বলেন। কিছুক্ষণ পরই এর চার্জ শেষ হয়ে যাওয়ায় মুঠোফোনটি পকেটে রেখে নিজের মুঠোফোনে ছবি তুলছিলেন ওই সহকর্মী। এরই মধ্যে কেউ একজন তার পকেট থেকে মুঠোফোনটি চুরি করে নিয়ে যায়।

সাংবাদিক সুজন বর্মণ জানান, ক্যামেরা নিয়ে তিনি টিকাদান কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানের ভিডিও করছিলেন। তখনই পকেট থেকে আইফোন ১১ মডেলের মুঠোফোনটি চুরি হয়ে যায়।

নার্স মোকারিমা খাতুন বলেন, অনুষ্ঠানে বক্তারা বক্তব্য দেয়ার সময় তিনি ছবি তুলছিলেন। কখন কীভাবে যে মুঠোফোনটি চুরি হয় তা টেরই পাননি। অনুষ্ঠান শেষে জামার পকেটে হাত দিয়ে তিনি বুঝতে পারেন ফোনটি নেই।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, ওই অনুষ্ঠানে মুঠোফোন চুরির অভিযোগ তিনি পাননি। অভিযোগ পেলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আরও পড়ুন- স্বাস্থ্যসচিবকে অবাঞ্ছিত ঘোষণা

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত