ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

প্রেমিকার বাড়ির সামনে গাছে ঝুলেছিল লাশ

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০০:২৩

প্রেমিকার বাড়ির সামনে গাছে ঝুলেছিল লাশ
প্রতীকী ছবি

মাদারীপুরে প্রেমিকার বাড়ির সামনের একটি গাছ থেকে নিতাই বারুরী নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ। গতকাল ভোরে নিজ গ্রাম হিজলবাড়ী থেকে তিন কিলোমিটার দূরে রাজৈর উপজেলার কদমবাড়ী ইউনিয়নের ইকরাবাড়ী গ্রামের প্রেমিকার বাড়ির পুকুর পাড়ের জামগাছের ডালের সঙ্গে গলায় দড়ি বাঁধা নিতাইয়ের লাশ উদ্ধার করা হয়। তিনি উক্ত ইউনিয়নের হিজলবাড়ি গ্রামের সচিন বারুরীর ছেলে এবং কদমবাড়ী বাজারের মোবাইল ব্যবসায়ী।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, নিতাই বারুরীর সঙ্গে ইকরাবাড়ি গ্রামের বাবুল গাইনের মেয়ে সঙ্গীতা গাইনের প্রেমের সম্পর্ক ছিল। তারা নোটারি পাবলিকের মাধ্যমে একে অপরকে বিয়েও করেছে। কিন্তু বাধ সাধে সঙ্গীতার পরিবার। নিতাই বারুরীর সঙ্গে তারা সঙ্গীতাকে পারিবারিকভাবে বিয়ে দিতে রাজি ছিল না। এই কারণে নিতাই এবং সঙ্গীতা মোবাইলে কথা বলত এবং পালিয়ে দেখা করত। বুধবার সকালে নিতাই মাদারীপুর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেননি।

সঙ্গীতা গাইন বলেন, ‘তার (নিতাই) সঙ্গে আমার ৩ বছরের সম্পর্ক। তার সঙ্গে আমার বিয়েও হয়েছে। বুধবার সারারাত আমরা মোবাইলে কথা বলেছি। এমনকি ভোর ৫টা পর্যন্ত আমাদের কথা হয়েছে। তারপর কি হলো, বুঝতে পারলাম না।

রাজৈর থানার ওসি শেখ সাদি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যবসায়িক দেনা ও প্রেমঘটিত বিষয়টি পরিবারের লোকেরা মেনে না নেওয়ায় অভিমানে ছেলেটি আত্মহত্যা করেছে। ময়নাতদন্ত রিপোর্টের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত