ঢাকা, সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭ আপডেট : ২৪ মিনিট আগে

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২১, ০৬:০৭

প্রিন্ট

সিম ফেব্রিক্সে ভয়াবহ আগুন

সিম ফেব্রিক্সে ভয়াবহ আগুন

জার্নাল ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পাড়াগাও এলাকায় সিম ফেব্রিক্স লিমিটেডের কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ঠাকুরবাড়িরটেক এলাকার ওই কারখানায় এ ঘটনা ঘটে।

আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট। তবে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও কেউ হতাহত হননি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

শ্রমিকরা জানান, রাতে কারখানায় হঠাৎ আগুন লেগে যায়। সঙ্গে সঙ্গে আগুন পুরো কারখানায় ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখা ও ধোঁয়ায় আশপাশের এলাকা আচ্ছন্ন হয়ে পড়ে। এসময় শ্রমিকরা পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কাঞ্চন, আড়াইহাজার ও নরসিংদীর মাধবদি থেকে মোট আটটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন গণমাধ্যমকে জানান, আগুন প্রায় নিয়ন্ত্রণে এলেও এখনো ডাম্পিংয়ের কাজ চলছে। আগুনের সূত্রপাত সম্পর্কেও এখন পর্যন্ত কিছু জানা যায়নি। ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুন লাগার কারণ তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

আরো পড়ুন: সিম ফেব্রিক্সে আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত