ঢাকা, শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮ আপডেট : ৫১ মিনিট আগে

প্রকাশ : ০৪ মার্চ ২০২১, ১২:৩৩

প্রিন্ট

গাজীপুরের বিভিন্ন স্থানে জুয়া চালাতেন যুবলীগ নেতা

গাজীপুরের বিভিন্ন স্থানে জুয়া চালাতেন যুবলীগ নেতা

গাজীপুর প্রতিনিধি

জুয়ার আসর থেকে গাজীপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেনসহ (৪৫) পাঁচ জুয়ারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সন্ধায় সদর উপজেলার বানিয়ারচালা কাঠাল বাগান এলাকার নাজমুল হকের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার অন্যরা হলেন- গাজীপুর মহানগর গাছা থানার খাইলকৈর এলাকার মৃত আমান উল্লাহর ছেলে লিটন (৪৩), বানিয়ারচালা গ্রামের আ. কাদিরের ছেলে ওসমান গনি (৩০), একই এলাকার মৃত. জাহাঙ্গীরের ছেলে নাজমুল আলম (৩৮), গাজীপুরের কালীগঞ্জ থানার ডুবোরিয়া গ্রামের আ. রশিদের ছেলে শওকত আলম (৫৫)।

জয়দেবপুর থানার ওসি মামুন আল রশিদ জানান, বানিয়ারচালা নাজমুলের বাড়িতে ওয়ান-টেন জুয়ার আসর চালানোর খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয় এবং তাদের আটক করা হয়। এ সময় নগদ টাকাসহ জুয়া খেলার সরঞ্জামও জব্দ করা হয়।

ওসি আরও জানান, ওয়ান-টেন নামের জুয়ার আসরের মূল হোতা গাজীপুর সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন। তিনি গোপনে রাজনীতির পরিচয়কে ঢাল হিসেবে ব্যবহার করে দীর্ঘদিন ধরে গাজীপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে জুয়ার আসর চালাতেন। গ্রেপ্তার অন্যরা তার সহযোগী। এ ব্যাপারে জয়দেবপুর থানায় বুধবার রাতে জুয়ারিদের বিরুদ্ধে মামলা হয়েছে।

গাজীপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি মো. আমির হোসেন আমু বলেন, বেলায়েত হোসেন আমার কমিটিরই সাধারণ সম্পাদক। তাকে পুলিশ গ্রেপ্তার করার খবর শুনেছি। তবে তাকে কি কারণে গ্রেপ্তার করা হয়েছে তার বিস্তারিত নলেজে নেই।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত