ঢাকা, সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭ আপডেট : ৪১ মিনিট আগে

প্রকাশ : ০৪ মার্চ ২০২১, ১৬:৩৯

প্রিন্ট

মলম ও অজ্ঞান পার্টির ৭ সদস্য গ্রেপ্তার

মলম ও অজ্ঞান পার্টির ৭ সদস্য গ্রেপ্তার

জার্নাল ডেস্ক

রাজধানীতে বাসযাত্রীর কাছ থেকে মালামাল এবং নগদ টাকা হাতিয়ে নেয়ার সময় মলম ও অজ্ঞান পার্টির সাত সদস্যকে হাতেনাতে গ্রেপ্তার করেছ সিআইডি। বুধবার গোপন তথ্যের ভিত্তিতে অনুসন্ধান চালিয়ে রাজধানীর আশুলিয়া রোডে আবদুল্লাহপুরগামী ‘পরিস্থান পরিবহন’ নামের বাস থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে সিআইডির অতিরিক্ত উপ-মহাপরিদর্শক শেখ ওমর ফারুক বলেন, গ্রেপ্তাররা সংঘবদ্ধ অজ্ঞান পার্টি ও মলম পার্টির সক্রিয় সদস্য। তারা বিভিন্ন বাসে উঠে যাত্রীদের মলম প্রয়োগ, চেতনানাশক ওষুধ ও কৌশলে নেশাজাতীয় হালুয়া খাইয়ে মালামাল ও নগদ টাকা হাতিয়ে নেয়। বিভিন্ন বাসের কন্ডাক্টররা এই মলম পার্টির কর্মকাণ্ড সম্পর্কে আগে থেকেই জানে এবং তারাও নগদ টাকার ভাগ নেয়।

গ্রেপ্তাকৃতদের কাছ থেকে ক্ষতিকর মলম, নেশাজাতীয় হালুয়া, কাঁচি, ঘুমের ওষুধ জব্দ করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তারদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় আগেরও একাধিক মামলা আছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

গ্রেপ্তাকৃতরা হলেন, স্বপন (৫২), ফিরোজ (৪০), মাসুদ রানা (৫১), শহীদুল ইসলাম (৫১), জাকির হোসেন জাকির (৫৫), শহীদুল ইসলাম শহীদুল (৩৩) এবং হাবিবুর রহমান সিরাজ (৫০)।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত