ঢাকা, শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

প্রকাশ : ০৫ মার্চ ২০২১, ১১:৪১

প্রিন্ট

রোহিঙ্গা ক্যাম্পে ভাগ্নের হাতে মামা খুন

রোহিঙ্গা ক্যাম্পে ভাগ্নের হাতে মামা খুন
ফাইল ফটো (রোহিঙ্গা ক্যাম্প)

কক্সবাজার প্রতিনিধি

টেকনাফের হ্নীলা ইউনিয়নের ২৭ নম্বর জাদিমুড়া রোহিঙ্গা শিবিরে তুচ্ছ ঘটনার জের ধরে আপন ভাগ্নের লাঠির আঘাতে হাসান আহমেদ (২২) নামে এক রোহিঙ্গা যুবক প্রাণ হারিয়েছে।

বৃহস্পতিবার মধ্যরাতে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। নিহত হাসান ২৭ নম্বর জাদিমুড়া রোহিঙ্গা শিবিরের বি-৬ ব্লকের মো. ঠান্ডা মিয়ার ছেলে।

এসব তথ্য নিশ্চিত করেছেন রোহিঙ্গা শিবিরে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) পুলিশ সুপার তারিকুল ইসলাম।

তিনি জানান, শিশুদের সামান্য মারামারির বিষয় নিয়ে কথাকাটাকাটির জের ধরে বৃহস্পতিবার রাত পৌনে ৮টার দিকে ওই যুবককে লাঠির আঘাতে গুরুতর আহত করে তার আপন ভাগ্নে নুর হোসেন। তাৎক্ষণিকভাবে হাসানকে উদ্ধার করে প্রথমে টিটিসি হাসপাতালে ও পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। রাত সাড়ে ১১টার দিকে হাসান চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তারিকুল ইসলাম আরও জানান, নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাপসাতালের মর্গে রাখা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামি গ্রেপ্তারে ব্যাটালিয়ন পুলিশ তৎপর রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত