ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

ধরা খেয়ে প্রথম স্ত্রীকে যা বললেন মামুনুল (ভিডিওসহ)

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২১, ২২:২৯  
আপডেট :
 ০৩ এপ্রিল ২০২১, ২২:৪৭

ধরা খেয়ে প্রথম স্ত্রীকে যা বললেন মামুনুল (ভিডিওসহ)
হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি অভিজাত রিসোর্টে ‘দ্বিতীয় স্ত্রী’কে নিয়ে অবস্থান করার সময় স্থানীয়দের হাতে অবরুদ্ধ হয়েছেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।

মামুনুলের অবরুদ্ধ থাকার সংবাদ দ্রুত ছড়িয়ে পড়লে সন্ধ্যার পর কয়েকশ মানুষ রিসোর্টটির সামনে এসে জড়ো হয়। এ সময় তারা স্লোগান দিয়ে ভাঙচুর শুরু করে। পরে সেখান থেকে মামুনুলকে পাশের একটি মসজিদে নিয়ে যায় ধর্মভিত্তিক সংগঠনটির নেতাকর্মীরা।

এর আগে রিসোর্টটিতে মামুনুল হককে অবরুদ্ধ করার পর পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা সেখানে যান। পুলিশ বলছে, মামুনুলের একজন নারীসহ এখানে অবস্থানের খবর পেয়ে স্থানীয় কিছু লোকজন, ছাত্রলীগ-যুবলীগের নেতা-কর্মীরা তার কক্ষটি ঘেরাও করেন। আর মামুনুল হক বলছেন, দ্বিতীয় স্ত্রীসহ অবকাশযাপনে গেলে কিছু লোক তাকে নাজেহাল করে। স্ত্রীকে নিয়ে তিনি সেখানে ঘুরতে গিয়েছিলেন।

এদিকে যুবতী নিয়ে ধরা খাওয়ার পর প্রথম স্ত্রীর সঙ্গে মামুনুলের ফোনালাপের একটি ভিডিও বাংলাদেশ জার্নালের হাতে এসেছে। নিচে পাঠকদের জন্য কথোপকথনটি সম্পূর্ণ তুলে ধরা হল-

ফোনালাপে রিসোর্টের ওই নারীকে জনৈক শহীদুল ইসলাম ভাইয়ের স্ত্রী সম্বোধন করেন মামুনুল।

মামুনুল হক ফোনালাপে তার স্ত্রীকে ওই নারীর পরিচয় হিসেবে শহীদুল ইসলাম নামে কোনও এক ব্যক্তির স্ত্রী বলে জানান। বাসায় গিয়ে পুরো বিষয়টি ব্যাখ্যা করার জন্য স্ত্রীকে আগে থেকেই ‘সব জানি বলে’ মিথ্যা কথা বলার পরামর্শ দেন।

মামুনুলের স্ত্রী: সালামালাইকুম

মামুনুল: ওয়ালাইকুমুস সালাম ওয়া রহমাতুল্লাহ। পুরো বিষয়টা তোমাকে আমি সামনে এসে বলব। ঐ মহিলা যে ছিল সাথে সে হইল আমগোর শহিদুল ভাইয়ের ওয়াইফ, বুচ্ছো? ঐটা নি… একটা মানে ওখানে অবস্থা এরকম তৈরি হয়ে গেছে যে এই কথা বলা ছাড়া... ওখানে মানে ওরা ই করে ফেলছিল আমাকে...বুচ্ছো?

মামুনুলের স্ত্রী: আচ্ছা বাসায় আসেন তারপরে কথা হবে। যা বলার বইলেন।

মামুনুল: না না বলুম তো.. তুমি বিষয়টা মানে অন্যান্য কথা অন্যদের বলতে হইব পরিস্থিতিটা এরকম হয়ে গেছে। এখন এইজন্য তুমি আবার মাঝখান দিয়ে অন্যকিছু মনে কইরো না। তোমাকে কেউ জিজ্ঞেস করলে তুমি বইল যে হ্যাঁ আমি সব সব জানি। এরকম কিছু একটা বইল...

মামুনুলের স্ত্রী: ঠিকাছে

মামুনুল: আচ্ছা, আসালামালাইকুম

কথোপকোথনটি শুনতে এখানে ক্লিক করুন

আরো পড়ুন

হেফাজত নেতা মামুনুল নারীসহ অবরুদ্ধ, দাবি দ্বিতীয় স্ত্রী

লাঠিসোটা নিয়ে ভাঙচুর, মামুনুলকে ছাড়িয়ে নিলো অনুসারীরা

ফেসবুক স্ট্যাটাসে যা লিখলেন মামুনুল হক

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত