ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮ আপডেট : ৬ মিনিট আগে

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২১, ১৪:৫৬

প্রিন্ট

ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই, আরেকজন গ্রেপ্তার

ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই, আরেকজন গ্রেপ্তার
ছবি- প্রতীকী

নড়াইল প্রতিনিধি

নড়াইলে এক ভাঙ্গারি ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে ও কুপিয়ে টাকা ছিনিয়ে নেয়ার মামলায় অন্যতম আসামি সাব্বির সদারকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ব্যবসায়ীকে গুলি করায় ব্যবহৃত একটি ৭.৬৫ পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

গ্রেপ্তারকৃত ছাব্বির সরদার যশোরের কোতয়ালি থানার রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে। তাকে আশ্রায়দানকারী মামুন (৩৭) দক্ষিণ নড়াইল এলাকার আমজেদ হুজুরের ছেলে।

মঙ্গলবার রাতে তাদের দক্ষিণ নড়াইল এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। ছাব্বির সরদার ও মামুনের নামে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামুন পলাতক রয়েছে।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, গ্রেপ্তারকৃতর বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং-১২, তারিখ-১৩ এপ্রিল ২০২১। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ৬ এপ্রিল বিকালের দিকে নড়াইল পৌরসভার ধোপাখোলা এলাকায় দুই মোটরসাইকেলে ৬ অস্ত্রধারী যুবক মুজিবরের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে। মুজিবর তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে অস্ত্রধারীরা তাকে গুলি ও ধারালো অস্ত্র দিয়ে এলাপাথাড়ি কুপিয়ে আহত করে ক্যাশবাক্সে থাকা টাকা নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় আহত মুজিবুর রহমান বাদী হয়ে ৬ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন। এর মধ্যে চারজন পুলিশের হাতে ধরা পড়লো। এর আগে নাইমুল ইসলাম ওরফে দূর্জয় ওরফে ডিজে নাইম, তরিকুল ও কাজেম ওরফে কাদের মোল্যা নামে ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত