ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

গ্রামের পথে খসরুর মরদেহ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২১, ১১:৫০

গ্রামের পথে খসরুর মরদেহ
আবদুল মতিন খসরু

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক আইনমন্ত্রী ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর মরদেহ কুমিল্লার বুড়িচংয়ের পথে রয়েছে।

আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১০টায় সুপ্রিম কোর্ট চত্বরে আবদুল মতিন খসরুর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে খসরুর মরদেহ নিয়ে নির্বাচনী এলাকা কুমিল্লার উদ্দেশে রওনা হন স্বজনরা।

সেখানে প্রথমে বাদজোহর বুড়িচং উপজেলার হাইস্কুল মাঠে তৃতীয় জানাজা হবে। এরপর বাদ আসর ব্রাহ্মণপাড়া উপজেলায় চতুর্থ জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরু গত ১৫ মার্চ সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে করোনা পজিটিভ আসে। ওইদিনই তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।

গত ২৮ মার্চ রাত ১২টার দিকে আবদুল মতিন খসরুকে আইসিইউতে নেয়া হয়। পরে ১ এপ্রিল করোনা পরীক্ষায় নেগেটিভ আসে। গত ৩ এপ্রিল অ্যাডভোকেট আবদুল মতিন খসরুকে সিএমএইচের আইসিইউ থেকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়।

৬ এপ্রিল সকালে শারীরিক অবস্থার অবনতি হলে পুনরায় তাকে আইসিইউতে নেয়া হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেল ৪টা ৫০ মিনিটে তিনি না ফেরার দেশে পাড়ি জমান।

আরো পড়ুন

শেষবারের মতো প্রিয় কর্মস্থলে খসরু

আবদুল মতিন খসরুর বর্ণাঢ্য জীবন

চার জানাজা শেষে নিজ গ্রামে খসরুর দাফন

খসরুর প্রতি সম্মান, আজ বসছে না সুপ্রিম কোর্ট

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত