ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮ আপডেট : ৭ মিনিট আগে

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২১, ১৫:০০

প্রিন্ট

লকডাউনে দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশকে মারধর, আটক ৬

লকডাউনে দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশকে মারধর, আটক ৬
ছবি- প্রতিনিধি

জয়পুরহাট প্রতিনিধি

করোনার সংক্রমণ ঠেকাতে সারাদেশের মতো জয়পুরহাটে চলছে লকডাউন। এই লকডাউনে বিধিনিষেধ বাস্তবায়নের দায়িত্বে থাকা ৩ ট্রাফিক পুলিশকে মারধর করেছে কয়েকজন যুবক। এ ঘটনায় এখন পর্যন্ত ৬ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, জয়পুরহাট পৌর শহরের বুলুপাড়া এলাকার ফকির মন্ডলের ছেলে সান্টু মন্ডল (৩৫), সাহেব পাড়ার মোসলেম উদ্দিনের ছেলে চ ল হোসেন (৩০), রুপনগর মহল্লার সোলায়মান আলীর ছেলে সাগর হোসেন (৩৫), গুলশান মোড় এলাকার শফিকুল ইসলামের ছেলে আশিকুর রহমান (৩০), সাহেব পাড়ার শহিদুলের ছেলে সোহাগ (৩২) ও শুভ (৩০)।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান জানান, সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউনে প্রথমদিন থেকেই কঠোর অবস্থানে ছিল জয়পুরহাট পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার আগে শহরের বিআইডিসি মোড়ে পুলিশের চেকপোস্টের সামনের রাস্তা দিয়ে যুবক সান্টু মোটরসাইকেলে যাচ্ছিলেন।

ওসি বলেন, সরকারি নির্দেশনা অমান্য করায়, মুখে মাস্ক ও মাথায় হেলমেট না থাকায় চেকপোস্টের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশ সান্টুকে মোটরসাইকেলের সঠিক কাগজপত্র দেখাতে বলে। তখন সান্টুসহ স্থানীয় কয়েকজন যুবক ক্ষিপ্ত হয়ে ৩ ট্রাফিক পুলিশকে মারধর করে।

এ ঘটনায় ৩ ট্রাফিক পুলিশ আহত হয়। পরে তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। চিকিৎসা শেষে তারা বর্তমানে ব্যারাকে আছেন।

জয়পুরহাট পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা বাংলাদেশ জার্নালকে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও এর সঙ্গে জড়িত অন্যদের আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত