ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮ আপডেট : ১৭ মিনিট আগে

প্রকাশ : ২৩ এপ্রিল ২০২১, ০৮:৩৪

প্রিন্ট

হত্যার ১৪ দিন পর দুই ভাইয়ের মাথা উদ্ধার

হত্যার ১৪ দিন পর দুই ভাইয়ের মাথা উদ্ধার
ছবি: প্রতিনিধি

ভোলা প্রতিনিধি

ভোলার চরফ্যাশনে মাথাবিহীন দগ্ধ দুই ব্যক্তির লাশ উদ্ধারের ১৪ দিন পর তাদের মাথা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আসলামপুর ইউনিয়নের ফরাজি বাড়ির পেছনের একটি সেফটি ট্যাংকি থেকে মস্তক দুটি উদ্ধার করা হয়।

মাথা উদ্ধারের পর ওই দুই ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। এরা হলেন চরফ্যাশন ৩ নং ওয়ার্ডের অশ্বিনী মাস্টার বাড়ির উপেন্দ্র কিশোর সরকারের দুই ছেলে তপন সরকার (৫২) ও দুলাল সরকার (৫০)।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, গত ৮ এপ্রিল মাথাবিহীন দগ্ধ দুই ব্যক্তির লাশ উদ্ধারের ঘটনার মামলার সূত্রধরে তদন্তের এক পর্যায়ে পুলিশ আসলামপুর ইউনিয়নের ফরাজি বাড়ির মহিবুল্লার ঘরের পাশের একটি সেফটি ট্যাংকি থেকে মাথা দুইটি উদ্ধার করে। মাথা উদ্ধার হওয়া পর ওই দুই ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তারা হলেন আপন দুই ভাই তপন সরকার ও দুলাল সরকার। জমি বেচা-কেনা জের ধরে মো. বেলাল তাদেরকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশ বেলালকে গ্ৰেপ্তারে অভিমান চালাচ্ছে। পাশাপাশি এ ঘটনায় সম্পৃক্ত থাকা ৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আসলামপুর গ্রামের ভূঁইয়ার বাগানে মাথাবিহীন দগ্ধ অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠান।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত