ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ আপডেট : ৩৪ মিনিট আগে

প্রকাশ : ০৩ মে ২০২১, ১৮:২৪

প্রিন্ট

গাছে ঝুলছে ব্যবসায়ীর লাশ

গাছে ঝুলছে ব্যবসায়ীর লাশ
জসিম উদ্দিন

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের হাটহাজারীতে জসিম উদ্দিন (৩৫) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে হাটহাজারী উপজেলার মনিয়াপুকুর পাড় এলাকা থেকে গাছের সঙ্গে ঝুলানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

জসিম উদ্দিন ফটিকছড়ি উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের লম্বাবিল গ্রামের সিদ্দিক হাজীর বাড়ির সিদ্দিক আহমদের ২য় ছেলে। তিনি স্থানীয় বাংলাবাজারের একজন কাপড় ব্যবসায়ী ছিলেন।

স্থানীরা জানায়, সোমবার সকালে মনিয়াপুকুর পাড় রেলবিট এলাকায় গাছের সাথে ঝুলানো অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। পরে হাটহাজারী থানা পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের মামাতো ভাই জয়নাল আবেদীন জানান, জসিম গতকাল রোববার সকালে দোকানের মালামাল আনতে শহরে গিয়েছিল। সর্বশেষ রাত ৮টায় দিকে তার ছোট ভাই নাসিরকে ফোন করে বলেছিল সে রিজার্ভ গাড়ি নিয়ে মালামালসহ বাড়ি ফিরছে। কিন্তু রাত ১০টা হয়ে গেলেও সে বাড়ি ফিরে আসেনি। অনেকবার ফোন করা হলেও মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

তিনি বলেন, রাতে সেহেরি খেয়ে জসিম উদ্দিনকে খুঁজতে বের হয়ে প্রথমে ভূজপুর তারপর ফটিকছড়ি ও পরে হাটহাজারী থানায় মৌখিকভাবে জানিয়ে ফেরার পথে হাটহাজারীর মুনিয়াপুকুর পাড় এলাকায় এসে দেখি মানুষজন ছোটাছুটি করছে। রেল বিটের পাশে গিয়ে দেখি জসিমের মরদেহ গাছের সঙ্গে ঝুলছে।

এ বিষয়ে হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল আলম বলেন, মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা, তা ময়নাতদন্তের প্রতিবেদন এলেই জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত