ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : ৬ মিনিট আগে

প্রকাশ : ০৬ মে ২০২১, ২১:৫২

প্রিন্ট

কুড়িল ফ্লাইওভারে প্রবাসীর গামছা পেঁচানো লাশ

কুড়িল ফ্লাইওভারে প্রবাসীর গামছা পেঁচানো লাশ
দুবাই প্রবাসী সুভাষ চন্দ্র সূত্রধর।

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলক্ষেত কুড়িল ফ্লাইওভারে গলায় গামছা পেঁচানো অবস্থায় দুবাই প্রবাসী সুভাষ চন্দ্র সূত্রধর (৩২) নামের এক ব্যক্তির লাশ উদ্বার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ মে) ভোরে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক খিলক্ষেত বাজার সংলগ্ন পূর্বাচল গামি ৩০০ ফিট রোডস্থ ফ্লাইওভারে গলায় গামছা পেঁচানো অবস্থায় উপর হয়ে পড়ে থাকা অবস্থায় মৃতদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয় পথচারীরা।

খবর পেয়ে খিলক্ষেত থানার উপ-পরিদর্শক এসআই শাহিনুর রহমান ঘটনা স্থলে যান। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয় মরদেহটি।

উপ-পরিদর্শক এসআই শাহিনুর রহমান বলেন, মৃতদেহটির কাছে থেকে একটি পাসপোর্ট পেয়ে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। পরে জানতে পারি, সুভাষ চন্দ্র দুবাই থাকতেন। গত বছরের ১৩ নভেম্বর তিনি বাংলাদেশে আসেন। প্রাথমিকভাবে ধরাণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে। কয়েক দিন পরই তার দুবাই ফিরে যাওয়ার কথা ছিল বলে স্বজনরা জানিয়েছে।

পুলিশ ও স্বজনের বরাতে জানা যায়, গত বছর নভেম্বরে সুভাষ বিয়ে করেন। এর কয়েকদিন আগে দুবাই থেকে ছুটিতে ঢাকায় এসেছিলেন।

সুভাষের কাছে মোবাইল ফোন এবং বেশ কিছু টাকা ছিল বলে স্বজনরা জানিয়েছেন। তবে পুলিশ লাশ উদ্ধারের সময় তার কিছুই পায়নি বলে জানান আমিনুল। নিহতের ভাইরা কৃষ্ণ বাবু জানান, সুভাষ চন্দ্রের গ্রামের বাড়ি বগুড়া জেলার শিবগঞ্জে। পাঁচ ভাই তিন বোনের মধ্যে তিনি ছিল সবার ছোট।

বাংলাদেশ জার্নাল/এফজেড/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত